• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিষিয়েছে ডোনাল্ড ও মেলানিয়া ট্রাম্পের সম্পর্ক, নির্বাচনে হারতেই তৈরি বিভেদ! জল্পনা তুঙ্গে

ভোট গণনার সময়ই কারচুপির অভিযোগ তুলেছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর হেরে যাওয়ার পর সেই একই অভিযোগ শোনা গেল ডোনাল্ড ট্রাম্পের গলায়। তাঁর অভিযোগ, ভোটিং মেশিনে দুর্নীতি হয়েছে এবং ভোটে চুরি করা হয়েছে। যদিও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প থেকে শুরু করে প্রেসিডেন্টের জামাই তথা সিনিয়র পরামর্শদাতা জ্যারেড কুশনার ট্রাম্পকে তাঁর হার মেনে নিতে বলেছেন বলে সূত্রের খবর।

আইনি লড়াইয়ের রূপরেখা তৈরি করছেন ট্রাম্প

আইনি লড়াইয়ের রূপরেখা তৈরি করছেন ট্রাম্প

সূত্রের খবর, ফার্স্ট লেডি মেলানিয়া প্রসিডেন্ট ট্রাম্পকে বলেছেন, 'সময় এসেছে, এ বার হার স্বীকার করো।' এদিকে এক মার্কিন সংবাদমাধ্যমের দাবি, কুশনার তাঁর ঘনিষ্ঠদের জানিয়েছেন, বিদায়ী প্রেসিডেন্টকে তিনি বলেছেন, 'ভোটের ফল মেনে নিয়ে নির্বাচন প্রক্রিয়া শেষ করুন। তবে এই কোনও পরামর্শই ট্রাম্প মেনে নেননি তা বলাই বাহুল্য। তিনি এখন পরবর্তী আইনি লড়াইয়ের রূপরেখা তৈরি করছেন বলে জানা গিয়েছে।

বিবাহ বিচ্ছেদের জন্য প্রস্তুত হচ্ছেন মেলানিয়া

বিবাহ বিচ্ছেদের জন্য প্রস্তুত হচ্ছেন মেলানিয়া

এদিকে ব্রিটিশ সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, বিবাহ বিচ্ছেদের জন্য প্রস্তুত হচ্ছেন মেলানিয়া ট্রাম্প। মেয়াদ শেষে ট্রাম্প হোয়াইট হাউজ ত্যাগ করলেই মেলানিয়া তাঁকে ডিভোর্স দিতে পারে বলে খবর। যা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। ব্রিটিশ সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, দুজনের সম্পর্ক ইতিমধ্যেই বিষিয়ে গিয়েছে। হোয়াইট হাউসে তাঁদের শোওয়ার ঘরও আলাদা। কথাও তেমন হয় না এখন।

নির্বাচনে কারচুপির অভিযোগ তোলেন ট্রাম্প

নির্বাচনে কারচুপির অভিযোগ তোলেন ট্রাম্প

আমেরিকার প্রেসিডেন্সিয়াল নির্বাচনের গণনা শুরুর পর জো বাইডেন এগিয়ে যেতেই ভোটে কারচুপির অভিযোগ তোলেন ট্রাম্প। পেনসিলভেনিয়া, জর্জিয়ার মতো রিপাবলিকানদের গড়ে ডেমোক্র্যাটদের জয়জয়কার যেন মেনে নিতে পারছিলেন না তিনি। বারবার কারচুপির অভিযোগ তুলেছেন। এই নিয়ে আদালতেও গিয়েছেন। কিন্তু লাভের লাভ কিছু হয়নি।

বাইডেন নির্বচিত হওয়ার পরও থামেননি ট্রাম্প

বাইডেন নির্বচিত হওয়ার পরও থামেননি ট্রাম্প

আর প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেন নির্বচিত হওয়ার পরও থামেননি ট্রাম্প। একাধিক টুইট করেন। লেখেন, 'এই নির্বাচনে চুরি হয়েছে। আমার বিশ্বাস ওরা চোর। ভোট মেশিনে দুর্নীতি হয়েছে। ব্রিটেনের ভোট বিশেষজ্ঞ বলেছেন, এটা চুরির নির্বাচন ছিল কারণ কয়েকটি স্টেটে বারাক ওবামাকে ছাপিয়ে গেছেন বাইডেন।' ট্রাম্পের সমস্ত টুইট পরে সরিয়ে দেয় টুইটার। কারণ হিসেবে বলা হয়, তিনি বিতর্কিত মন্তব্য করেছেন।

বাইডেন জিততেই ভারতীয়দের জন্য সুখবর, ট্রাম্পকালের বিভীষিকা কাটিয়ে নয়া স্বপ্ন দেখা শুরু

English summary
US First Lady Melania asked President Trump to concede, rumours of Divorce for Trump couple
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X