• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গভীর রাতে ওবামা সহ একাধিক মার্কিন ব্যক্তিত্বের টুইটার অ্যাকাউন্টে হ্যাকার হানা!আমেরিকায় চাঞ্চল্য

  • |

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা তেকে ধনকুবের বিল গেটস , রাজনৈতিক ব্যক্তিত্ব জো বাইডেন সহ একাধিক মার্কিন সেলেবের টুইটার অ্যাকাউন্টে হ্যাকার হানা দেয়। বিটকয়েনের ভুয়ো টোপ দিয়ে পোস্ট প্রতিটি অ্যাকাউন্টে দেখা যায়। আর তার থেকেই এই তোলপাড় করা টুইটার অ্যাকাউন্টের হ্যাক হওয়ার তথ্য সামনে আসে।

গভীর রাতে ওবামা সহ একাধিক নামী মার্কিন ব্যক্তিত্বের টুইটার অ্যাকাউন্টে হ্যাকার হানা! আমেরিকায় চাঞ্চল

ভারতীয় সময় অনুযায়ী গভীর রাতে মার্কিন মুলুকের একাধিক ব্যক্তিত্বের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে দেখা যায়। মার্কিন মুলুকের বিশিষ্ট রাজনৈতিক নেতা থেকে শুরি করে শিল্পপতি সহ একাধিক নামী সেলেব সাইবার দস্যুদের শিকার হতে শুরু করেন।

বিশ্বের সবচেয়ে শক্তিধর দেশ আমেরিকার মতো জায়গায় এই সাইবার হানা একটি বড় অশনি সংকেত বলে মনে করা হচ্ছে। ঘটনার শিকার হয়েছেন অ্যামাজন সিই জেফ বেজোস, টেলসার সিইই এলন মাস্ক সহ অনেকে।

টুইটগুলিতে বিটকয়েনের অঙ্ক দ্বিগুণ করার কথা বলা হয়েছে। সেখানে বলা হয়েছে, নির্দিষ্ট ঠিকানায় এই বিটকয়েন পাঠালে তার বদলে বিটকয়েনের অঙ্ক দ্বিগুণ হয়ে যাবে। এমন টুইট একটির পর একটি আসতে থাকে সেলেবদের অ্যাকাউন্টে। এমন পোস্ট একটি ডিলিট করলেই, তারপর আরও একটি এসে যায় অ্যাকাউন্টে। গোটা বিষয়টি নিয়ে আতঙ্কে নেট দুনিয়া। তদন্ত চলছে বলে দাবি করেছে টুইটার কর্তৃপক্ষ।

বাংলার স্বাস্থ্য ব্যবস্থাই সেরা, দাবি মুখ্যমন্ত্রীর

সরকারকে এড়িয়েই ট্যাক্সির ভাড়া বৃদ্ধির ঘোষণা মালিক সংগঠনের! ১ অগাস্ট থেকে লাগু

English summary
Twitter hacked in major breach, accounts of Obama, Biden, Gates, Bezos, Musk in risk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X