• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটের আবহে 'যুদ্ধ'এর মেজাজে ট্রাম্প! ইরানকে দিলেন কোন বার্তা

ইরানের সেনা প্রধান কাশেম সুলেমানি হত্যা দিয়ে সাম্প্রতিক পর্বের সূত্রপাত। কয়েক মাস আগে মার্কিন ড্রোন হত্যা করে ইরানের সেনা প্রধানকে। এরপর ইরাকে অবস্থিত মার্কিন সেনা ছাউনি লক্ষ্য করে পাল্টা মিসাইল চালায় ইরান। তাতে ৮০ জন মার্কিনি সেনার মৃত্যু হয়েছে বলে দাবি করে ইরান। এর পরবর্তী পর্যায়ে যুদ্ধের আবহ সরগরম হতেই করোনার সংকট দেখা দেয়। এবার সেই করোনার সংকটকালেই মুখ খুলে ফের একবার ইরানের বিরুদ্ধে তোপ দেগেছেন মার্কিন রাষ্ট্রনেতা।

হুমকি ট্রাম্পের

হুমকি ট্রাম্পের

'আমরা হিংসা চাই না। তবে ওরা (ইরান) যদি চায় তাহলে ওদের আফশোস করতে হবে।যে আফশোস ওরা আগে করেনি।' মার্কিন মুলুকে করোনা পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখার আগে মার্কিন প্রেসিডন্টের কাছে এমনই সুর শোনা যায় ইরানকে নিয়ে। করোনার প্রবল সংকটে মার্কিন যুক্তরাষ্ট্র। সেদেশে ২ লাখেরও বেশি মানুষ করোনা আক্রান্ত। মৃত্যু মিছিল ছাড়িয়েছে ৫ হাজারের সংখ্যা। এমন পরিস্থিতিতে মার্কিন প্রেসিডেন্ট ইরান সম্পর্কে এমন বক্তব্য রাখতে পিছপা হননি।

ক্ষুব্ধ ট্রাম্প!

ক্ষুব্ধ ট্রাম্প!

ট্রাম্প জানান, তাঁর কাছে খবর রয়েছে যে ইরান ও তার সঙ্গীরা মার্কিন মুলুকের সেনার ওপর হামলা চালাতে পারে। ইরাকে অবস্থিত মার্কিন সেনা ছাউনি নিশানা করছে ইরান। এই খবর মার্কিন প্রেসিডেন্টের কাছে এসে পৌঁছে গিয়েছে। আর তাতেই তিনি বেজায় ক্ষুব্ধ।

ইরাকে কেন মার্কিন সেনা?

ইরাকে কেন মার্কিন সেনা?

উল্লেখ্য, মার্কিন সেনার ৭৫০০ ট্রুপ রয়েছে ইরাকে। সেখানে তারা স্থানীয় সেনার সঙ্গে মিলে সন্ত্রাস দমতে ব্রতী। আর ইরানের পার্শ্ববর্তী ইরাকে মার্কিন সেনাকে ক্রমাগত ইরান নিশানা করে চলেছে বলে খবর।

English summary
Trump Warns Iran Of "Heavy Price" In Case Of Attack On US Troops.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X