• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রাম্প রোজ নিজের করোনা টেস্টিং করাবেন! কোন ঘটনার জেরে এমন বার্তা মার্কিন প্রেসিডেন্টের

  • |

মার্কিন যুক্তরাষ্ট্রে করোনার থাবা ক্রমেই জোরালো হচ্ছে। ইতিমধ্যেই বিশ্বের সবচেয়ে শক্তিধর দেশের ৭৫ হাজার মানুষ মারা গিয়েছেন শুধুমাত্র করোনায়। কিছুতেই পরিস্থিতি বাগে আনতে পারছেনা প্রশাসন। এমন অবস্থায় করোনা ঘিরে আরও এক আতঙ্ক জাঁকিয়ে বসল মার্কিন প্রেসিডেন্টকে।

ট্রাম্পের বার্তা

ট্রাম্পের বার্তা

'ওঁর সঙ্গে আমার খুবই অল্প যোগাযোগ ছিল। (ভাইস প্রেসিডেন্ট) মাইক পেন্স-অরও অল্প যোগাযোগ ছিল। মাইককেও টেস্ট করা হয়েছে, আমাকেও করা হয়েছে। ' এই বক্তব্যে 'ওঁর' বলে যাঁকে সম্বোধন করেছেন ট্রাম্প , তিনি ট্রাম্পের সেনা রক্ষী, যাঁকে কিছুদিন আগেই করোনা টেস্টিং এ পজিটিভ পাওয়া গিয়েছে।

টেস্টিং নিয়ে ভীত ট্রাম্প!

টেস্টিং নিয়ে ভীত ট্রাম্প!

ট্রাম্পের বক্তব্য টেস্টিং একবার হলেই সবকিছু ধরা যায় না। ফলে এর আগে তিনি সপ্তাহে একদিন করে করোনা টেস্টং করিয়েছেন। তবে এবার থেকে তিনি প্রতিদিন করোনা টেস্টিং করাবেন। এমনটাই তিনি হোয়াইট হাউসে জানিয়েছেন।

২ টি টেস্ট

২ টি টেস্ট

ট্রাম্পের সেনা রক্ষী তথা খানসামার করোনা পজিটিভ মেলায় রীতিমতো উদ্বেগে মার্কিন যুক্তরাষ্ট্র। ট্রাম্প জানান, তিনি গতকাল ও আজ টেস্ট করিয়েছেন। তবে তাতে তিনি সন্তুষ্ট হতে পারছেন না।

এর আগে কী ঘটে?

এর আগে কী ঘটে?

হোয়াইট হাউজের তরফে বিবৃতি দিয়ে বলা হয়েছে, হোয়াইট হাউসের মেডিকেল ইউনিট জানিয়েছে যুক্তরাষ্ট্রের মিলিটারি ইউনিটের এক সদস্য যিনি এখানে কর্মরত তাঁর শরীরে করোনার উপস্থিতি পাওয়া গিয়েছে। ফলে মার্কিন প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টের করোনা টেস্টিং হবে।

এবার ভারতীয় জাদুঘরে করোনার থাবা, আক্রান্ত সিআইএসএফ আধিকারিকের মৃত্যু

English summary
Trump says he will test for Covid-19 daily after military aide tests positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X