• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিচ্ছেদের পথে ট্রাম্প পত্নী! মেলানিয়ার খোরপোষের অঙ্কের কথা শুনলে চোখ কপালে তুলবেন আপনিও

  • |

জল্পনা চলছিল আমেরিকার নির্বাচনের ফল বেরনোর পর থেকেই। অবশেষে মেলানিয়ার প্রাক্তন উপদেষ্টা স্টেফানি ওকফ এবং ট্রাম্পের প্রাক্তন সহযোগী ওমারোসা নিউম্যান জানান সত্যিই বিবাহ বিচ্ছেদ হতে চলেছে ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্পের মধ্যে। ছেদ পড়তে চলেছে ১৫ বছরের বৈবাহিক সম্পর্কে। এদিকে যার জেরে ডিভোর্স পরবর্তী সময়ে ভরপোষণের খরচ বাবদ মেলানিয়াকে প্রায় ৫ কোটি ডলার দিতে হবে বলে জানা যাচ্ছে।

১৫ বছরের বৈবাহিক সম্পর্কে ছেদ

১৫ বছরের বৈবাহিক সম্পর্কে ছেদ

এদিকে ১৫ বছর আগেই বৈবাহিক সম্পর্কের শুরু হয়েছিল ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়ার। কিন্তু গত কয়েক বছরে তাদের সম্পর্কের রসায়ন কার্যত তলানিতে ঠেকেছে বলেও তাদের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর। এমনকী হোয়াইট হাউসে দীর্ঘদিন ধরে তাঁদের শয়নকক্ষও আলাদা। শেষ কয়েক বছরে তাদের মধ্যে কার্যত চুক্তি ভিত্তিক সম্পর্ক রয়েছে বলেও দাবি করছেন মেলানিয়ার ঘনিষ্ঠ সহযোগীরা।

কবে হোয়াইট হাউস ছাড়তে পারেন ট্রাম্প-মেলানিয়া ?

কবে হোয়াইট হাউস ছাড়তে পারেন ট্রাম্প-মেলানিয়া ?

অন্যদিকে হোয়াইট হাউসেই রয়েছেন ট্রাম্প-মেলানিয়া। বাইডেনের কাছে পরাজিত হলেও এখনও হার মানতে নারাজ বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট। ভোটগণনায় কারচুপির অভিযোগ তুলে আদালতেরও দ্বারস্থ হয়েছেন তিনি। সূত্রের খবর, বর্তমানে ট্রাম্পের হোয়াইট হাউস ছাড় অপেক্ষাতেই দিন গুনছেন মেলানিয়া। তিনি হোয়াইট হাউস ছাড়লেই পাকাপাকি ভাবে বিদায় নেবেন প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি।

খোরপোষ বাবদ কত টাকা পেয়েছিলেন ট্রাম্পের প্রথম পক্ষের স্ত্রী ?

খোরপোষ বাবদ কত টাকা পেয়েছিলেন ট্রাম্পের প্রথম পক্ষের স্ত্রী ?

এদিকে বর্তমানে যে জীবন যাত্রায় মেলানিয়া অভ্যস্ত তা পর্যালোচনা করেই ট্রাম্পকে এই বিপুল অর্থরাশি খোরপোষ বাবদ দিতে হবে বলে জানান মেলানিয়ার আইনি পরামর্শ দাতা। এদিকে এর আগে আগের দুই স্ত্রীকেও খোরপোষ বাবদ বিপুল পরিমাণ অর্থরাশি দিতে হয় ট্রাম্পকে। সূত্রের খবর, এর আগে ট্রাম্পের প্রথম পক্ষের স্ত্রী ইভানা ট্রাম্প পেয়েছিলেন ১ কোটি ৪০ লক্ষ মার্কিন ডলার।

ট্রাম্পের সঙ্গে বিশেষ চুক্তি রয়েছে তাদের সমস্ত স্ত্রীদেরই

ট্রাম্পের সঙ্গে বিশেষ চুক্তি রয়েছে তাদের সমস্ত স্ত্রীদেরই

অন্যদিকে ট্রাম্পের দ্বিতীয় পক্ষের স্ত্রী মার্লা ম্যাপেলস খোরপোষ বাবদ পেয়েছিলেন ২০ লক্ষ মার্কিন ডলার। এদিকে শুধুমাত্র খোরপোষ না ট্রাম্পের সঙ্গে বিশেষ কয়েকটি ব্যাপারে চুক্তিও রয়েছে তাদের। তাই বৈবাহিক সম্পর্ক চিন্ন হওয়ার পরও ট্রাম্পের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে পারেন না তাদের প্রাক্তন স্ত্রীরা। এমনকী লিখতে পারবেন না কোনও বইও। বর্তমানে মেলানিয়ার সঙ্গেও খুব সম্ভবত সেই চুক্তির কারণেই এখনও মার্কিন নির্বাচন বা ট্রাম্প সম্পর্কেও একটাও শব্দ খরচ করেননি মেলানিয়া।

আতসবাজির ওপর নিষেধাজ্ঞা, দেখে নিন কোন কোন রাজ্যে কতদিনের জন্য জারি এই নির্দেশ

English summary
Trump's wife on the way to divorce! Melania will receive about 50 million US dollars in alimony
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X