• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাগদাদিকে আক্রমণের সময় মার্কিন সেনার কুকুরের কী হাল হয়েছিল! ছবি প্রকাশ করে জানালেন ট্রাম্প

রুদ্ধশ্বাস এক হামলায় সিরিয়ার গোপন ডেরায় আইএস প্রধান বাগদাদিকে খুঁজে বের করে তাকে হত্য়া করে মার্কিন সেনা। সেই হানার নিশানা শুধুমাত্র বাগদদিকে তাক করে করা হয়েছে। ইদলিবের প্রত্য়ন্ত এলাকায় গা ঢাকা দিয়েছিলেন বাগদাদি। সেই দুর্ধর্ষ অভিযানের একটি অঙ্গ ছিল মার্কিন সেনার এক কুকুর।

বাগদাদিকে আক্রমণের সময় মার্কিন সেনার কুকুরের কী হাল হয়েছিল! ছবি প্রকাশ করে জানালেন ট্রাম্প

সেই মিলিটারি কুকুরের ছবি প্রকাশ করে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প জানান, বাগদাদি আক্রমণের জেরে এই কুকুরটি রীতিমতো আহত। তবে নিজের সাম্প্রতিক টুইটে সেই হামলায় আহত কুকুরটির নাম জানাননি ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট জানান , আইএসআইএস নেতা দমন অভিযানে একটি বড় সাফল্য এনে দিয়েছে এই কুকুর। তবে কিভাবে এই কুকুরটি সাফল্য এনেছে , তা নিয়ে খোলসা করে নিজের টুইটে কিছু লেখেননি ট্রাম্প।

আপাতত এই কুকুরটি আপতত সুস্থ হয়ে উঠছে । প্রসঙ্গত, একটি রিপোর্টে প্রকাশিত হয় , মার্কিন সেনার বুবি ট্র্যাপে বাগদাদিকে ফেলতে এই কুকুরটি সাহায্য করেছে। প্রথমে বাগদাদিকে ধাওয়া করে , তাকে সুরঙ্গের কাছে নিয়ে যায় কুকুরটি। জানা গিয়েছে, সেই সুরঙ্গের মধ্যে ঢুকেই আত্মঘাতী বিস্ফোরণে মৃত্যু হয় বাগদাদির। আর সেই বিস্ফোরণের জেরেই মার্কিন সেনার ওই কুকুরটি আহত হয়।

দিল্লিতে ভারতীয় দলের উপর হামলার আশঙ্কা, বাংলাদেশর ম্যাচের আগে বাড়ানো হচ্ছে নিরাপত্তা

English summary
Trump releases photo of military dog injured in al-Baghdadi raid.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X