• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

' করোনা ভ্যাকসিন আর কয়েক সপ্তাহের মধ্যে চলে আসতে পারে', প্রেসিডেন্সিয়াল ডিবেটে বার্তা ট্রাম্পের

  • |

মার্কিন নির্বাচনের পারদ তুঙ্গে। সেদেশের নির্বাচনে ফাইনাল ডিবেটে বৃহস্পতিবার রাতে মুখোমুখি ট্রাম্প ও বাইডেন। একে অপরের বিরুদ্ধে সেখানে বহু অভিযোন ও নিজের কাজের সম্পর্কে খতিয়ান তুলে ধরেছেন। একনজরে দেখে নেওয়া যাক সেই দুই তাবড় নেতার বার্তার কিছু ঝলক।

'ঠগ' দের সঙ্গে ট্রাম্পের সম্পর্ক!

'ঠগ' দের সঙ্গে ট্রাম্পের সম্পর্ক!

এদিন বাইডেন সাফ বার্তায় বলেন, বিশ্বের একাধিক 'ঠগ'এর সঙ্গে বন্ধুত্ব রয়েছে ট্রাম্পের। রাশিয়ার রাষ্ট্রনেতা পুতিন থেকে উত্তর কোরিয়ার শাসক কিমের সঙ্গে বন্ধুত্ব পাতিয়েছেন ট্রাম্প। এরপাশাপাশি বাইডেনের বার্তা মার্কিন নির্বাচনে কোনও মতেই বাইরের দেশের নাক গলানো মেনে নেওয়া হবে না।

'নিউ ইয়র্ক ভূতের শহর'

'নিউ ইয়র্ক ভূতের শহর'

এদিন করোনা সম্পর্কে মুখ খুলে ট্রাম্প বলেন, গোটা দেশকে বন্ধ করে দিতে পারব না। নয়তো মানুষ আত্মহত্যা করবেন। এই প্রসঙ্গতে ট্রাম্পের বার্তা মার্কিন শহর নিউ ইয়র্ক ভূতের নগরী হয়ে উঠছে। একপরই করোনা সম্পর্কে মুখ খুলে ট্রাম্প বলেন, 'এটা আমার দোষ নয়, ডোয়ের দোষ,চিনের দোষ যে করোনা আসছে।' তবে ট্রাম্প এদিনও দাবি করেছেন চিন থেকে আসা এই করোনা ভাইরাসের জন্য় সেদেশের অর্থনীতি ধসে যায়।

করোনার ভ্যাকসিন বার্তা

করোনার ভ্যাকসিন বার্তা

ট্রাম্প এদিন বলেন, দেশ সম্পূর্ণ বূন্ধ করাও যাবে না , আর দেশের ৯৯.৯ শতাংশ মানুষকে সুস্থ করাও সম্ভব নয়। তবে করোনার ভ্যাকসিন আর কয়েক সপ্তাহের মধ্যে চলে আসতে পারে। এমনই আশা জাগিয়েছেন ট্রাম্প।

'২.২ মিলিয়নের মৃত্যুর জন্য দায়ীকে সরকারে রাখা যাবে না'

'২.২ মিলিয়নের মৃত্যুর জন্য দায়ীকে সরকারে রাখা যাবে না'

এদিন ট্রাম্পের দিকে আঙুল তুলে জো বাইডেন বলেন, যিনি ২.২ মিলিয়ন মানুষের মৃত্যুর জন্য দায়ী, তাঁকে মসনদে রাখা যাবে না। তার জেরে মার্কিনিদের সামনে শীতের অন্ধকার গাঢ় হতে পারে।

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

কলকাতাঃ শহরে সপ্তমী থেকে চড়া যাবে দোতলা বাসে

English summary
Trump Biden fresh debate, Trump says , covid vaccine will be ready in few weeks
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X