• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের ভয় দেখিয়ে শ্লীলতাহানির হাত থেকে রেহাই মহিলার

  • |

ইতিমধ্যেই করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে গোটা দেশ। একাধিক দেশে জারি রয়েছে উচ্চ সতর্কতা। এবার এই আতঙ্কের কারণেই এবার ধর্ষণের হাত থেকে রেহাই পেলেন এক চিনা মহিলা।

করোনা ভাইরাসের ভয় দেখিয়ে শ্লীলতাহানির হাত থেকে রেহাই মহিলার

সূত্রের খবর, ৩১ জানুয়ারি এই ভয়াভয়তার মুখোমুখি হন এই মহিলা। সেই সময় যে ব্যক্তি তার শ্লীলতাহানি করতে উদ্ধত হয় তার সামনে কাশতে থাকেন তিনি। পাশাপাশি তিনি জানান তিনি সম্প্রতি চিনের উহান প্রদেশ থেকে ফিরেছেন যেখানে সর্বাধিক করোনা ভাইরাসের প্রকোপ দেখা গেছে। তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ রয়েছে।

ঘটনাটি ঘটেছে চীনের জিঙ্গশানে। ওই মহিলার অভিযোগ ঘুমন্ত অবস্থায় থাকাকালীন তার ঘরে ঢুকে বেশ কিছু জিনিস চুরির চেষ্টা করে। তা পায়ের আওয়াজে ঘুম থেকে উঠে চিত্কার চেঁচামেচি শুরু করেন তিনি। সেই সময়ই তার হাত বেঁধে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে ওই দুষ্কৃতি। সেই সময়ই উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে করোনা ভাইরাসের ভয় দেখান ওই মহিলা। আর তাতেই ভয় বেশ কিছু নগদ টাকা চুরি করে পেয়ে পালিয়ে যায় ওই দুষ্কৃতি।

পরবর্তীতে পুলিশের কাছে লিখিত দায়ের করেন ওই মহিলা। পরবর্তীতে পুলিশি তদন্তে জানা যায় ২৫ বছর বয়সী এই দুষ্কৃতি আদতে চিনের চংকিংয়ের পিংবা টাউনশিপের বসবাসকারী। ওই দিন বাড়িতে কিথু তর্কাতর্কি করে বাড়ি থেকেও পালিয়ে গিয়েছিল সে।

শ্রীলঙ্কার স্বাধীনতা দিবসে তামিল ভাষায় গাওয়া হল না জাতীয় সঙ্গীতশ্রীলঙ্কার স্বাধীনতা দিবসে তামিল ভাষায় গাওয়া হল না জাতীয় সঙ্গীত

English summary
Women stoped rape after giving corona virus fear to a rapist
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X