• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের রক্তাক্ত ফ্রান্স! বন্দুকধারীর গুলিতে মৃত ৩ পুলিশ, জখম ১৬

ফের রক্তাক্ত ঘটনা ফ্রান্সে। এক বন্দুকধারীর অতর্কিত গুলিতে প্রাণ হারালেন সেদেশের তিন পুলিশকর্মী। ঘটনায় জখম হয়েছেন আরও ১৬ জন স্থানীয় মানুষ। ফ্রান্সের কেন্দ্রীয় পুই ডে ডোম এলাকায় বুধবার ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। জানা গিয়েছে ঘটনাস্থলে পৌঁছে এক নারীকে উদ্ধারের চেষ্টা করছিলেন। সে সময় ৪৮ বছর বয়সী এক ব্যক্তি পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন।

ফের রক্তাক্ত ফ্রান্স! বন্দুকধারীর গুলিতে মৃত ৩ পুলিশ, জখম ১৬

জানা গিয়েছে, পারিবারিক সহিংসতার ঘটনায় পুলিশের কাছে সহায্য চেয়ে ফোন করা হয়েছিল। সেই মতো স্থানীয় সময় মধ্যরাতে পুলিশের কাছে ফোন কল আসার পর পরই তারা ঘটনাস্থলে পৌঁছান। এরপরেই পুলিশকর্মীরা বন্দুক হামলার শিকার হন। প্রথমে এক পুলিশ কর্মকর্তাকে গুলি করা হলে তার মৃত্যু হয় এবং আরও একজন আহত হয়। এরপরই আরও দু'জন কর্মকর্তা গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

প্রশাসন জানায়, কার্যালয় থেকে হতাহতের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। স্থানীয় পুলিশ জানায়, হামলার পর ওই বাড়িটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। তবে কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনাস্থল থেকে ওই নারীকে নিরাপদেই উদ্ধার করা হয়েছে। এখনও ঘটনাস্থলে নিরাপত্তা কর্মীরা কাজ করে যাচ্ছেন বলে জানানো হয়েছে।

কলকাতাঃ নিউটাউনে যুবতীর দেহ উদ্ধারের ঘটনার তদন্তে ফরেন্সিক টিম, হোটেলে নমুনা সংগ্রহ

English summary
Three police officers have been shot dead and 16 wounded in central France by a gunman
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X