• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচন ভবন উড়িয়ে দেওয়ার হুমকি! ভোটগ্রহণ শুরুর প্রাক্কালে আতঙ্কিত কমিশনাররা

বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচন রাত পোহালেই। তার আগেই এল হুমকি-এসএমএম। নির্বাচন শুরুর আগে তাই আতঙ্ক বিরাজ করেছে। নির্বাচনী আধিকারিকদের প্রাণনাশের হুমকি থেকে নির্বাচন ভবন উড়িয়ে দেওয়ার এসএমএস- তটস্থ প্রশাসন নিরাপত্তার চক্রব্যুহ তৈরি করেছে, তবু আতঙ্কের শেষ হচ্ছে না কিছুতেই।

নির্বাচন ভবন উড়িয়ে দেওয়ার হুমকি! আতঙ্কে কমিশনাররা

বেশ কয়েকদিন ধরেই নির্বাচন কমিশনের সিনিয়র কর্মকর্তাদের মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে এই হুমকি চলছেই। নাম-ঠিকানাবিহীন ওই এসএমএস বার্তায় লেখা হয়েছে- 'আল্লাহ আকবর। এই প্রহসনের নির্বাচন বন্ধ কর। তা না হলে মুজাহিদের হাতে ভয়ঙ্কর পরিণতির জন্য প্রস্তুত থাক। যে কোনও সময়ন নির্বাচন কমিশন উড়িয়ে দেওয়া হতে পারে।'

এই এসএমএসের পরই নির্বাচন কমিশন ভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। ০১৮৮০৯০৮৭৩০ নম্বর থেকে এই এসএমএস এসেছিল। পুলিশ-প্রশাসন এই নম্বরের সূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে। নির্বাচন কমিশন তদন্তকারী সংস্থাগুলিকে নির্দেশ দিয়েছে অবিলম্বে এই হুমকির নিষ্পত্তি ঘটাতে।

উল্লেখ্য, দশম সংসদ নির্বাচনের আগেও হামলা চালানো হয়েছিল। সেই ককটেল হামলা চলেছিল নির্বাচন কমিশনার ও আধিকারিকদের বাসায়। কমিশন চত্বরেও হামলা চালানো হয়েছিল। এবারও সেই একই পরিস্থিতির তৈরি করা হচ্ছে। নির্বাচন কমিশন হুমকি বানচাল করে নির্বাচন পর্ব শেষ করতে বদ্ধপরিকর।

English summary
Election Commissioner gets the threat SMS on their phones to blow up the Election building before national parliament election of Bangladesh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X