India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের ট্রাম্পকে টুইটারে ফিরিয়ে আনার বার্তা দিলেন নতুন মালিক ইলন মাস্ক

Google Oneindia Bengali News

টুইটারের বর্তমান মালিক তিনি, একথা সারা বিশ্ব জানে৷ কিন্তু মালিক হয়েই আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে টুইটারে ফিরিয়ে আনার ইঙ্গিত দেবেন তিনি এটা হয়ত অনেকেই আশা করেননি! তবে টুইটারে বাকস্বাধীনতাকে সর্বপ্রথম গুরুত্ব দেওয়া হবে এটা মাইক্রোব্লগিং সাইটটি কেনার আগেই জানিয়েছেছিলেন ইলন মাস্ক। তবে শুধু ট্রাম্পকে ফিরিয়ে আনার বার্তায় নয় সঙ্গেই বর্তমান মার্কিন প্রেসিডেন্টকে কটাক্ষও করলেন মাস্ক?

টুইটারে ঠিক কী লিখেছেন মাস্ক?

টুইটারে ঠিক কী লিখেছেন মাস্ক?

টেসলার সিইও ইলন মাস্ক শুক্রবার মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন কে কটাক্ষ করে লিখেছেন, 'বাইডেনের ভুল হল যে তিনি মনে করেন যে তিনি দেশকে পরিবর্তন করার জন্য মানুষ তাঁক নির্বাচিত করেছে! কিন্তু আসলে সবাই এমন একজন রাষ্ট্রপতি চেয়েছিলেন যিনি কম নাটক করবেন!' ব্যস এটুকু লিখেই টুইটারে সোরগোল ফেলে দিয়েছেন মাস্ক। তাঁর টুইট নিয়ে কাঁটাছেড়া শুরু করেছেন বিশেষজ্ঞরা৷ প্রচুর মানুষ টুইটারে ট্রাম্পকে সমর্থণ করেছেন আবার প্রচুর মানুষ তাঁর এই টুইটের বিরোধিতাও করেছেন!

ট্রাম্প সম্পর্কে কী বলেছেন মাস্ক?

ট্রাম্প সম্পর্কে কী বলেছেন মাস্ক?

টুইটারের নতুন মালিক, আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প সম্পর্কেও টুইট করেছেন। মাস্ক টুইটে লিখেছেন, যে যদিও প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের চেয়ে ভালো কেউ ২০২৪ সালে রাষ্ট্রপতির জন্য ভাল প্রার্থী হবেন, তবুও তাঁকে (ট্রাম্পকে) টুইটারে ফিরিয়ে আনা উচিৎ৷
সম্প্রতি, ফিন্যান্সিয়াল টাইমস 'ফিউচার অফ দ্য কার' কনফারেন্সে বক্তব্য রাখার সময়ও, ইলন মাস্ক বলেছিলেন যে তিনি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের উপর টুইটারের নিষেধাজ্ঞা প্রত্যাহার করবেন।

কেন ট্রাম্প নিষিদ্ধ টুইটারে?

কেন ট্রাম্প নিষিদ্ধ টুইটারে?

প্রসঙ্গত, গত বছরের ৬ জানুয়ারি আমেরিকায় সংঘর্ষে পর প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টকে টুইটারে নিষিদ্ধ করা হয়। ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ ছিল, যে ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামের মতো অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তার টুইট এবং পোস্টগুলি ব্যবহার করে ইউএস ক্যাপিটলে হিংস ছড়ানো হয়েছিল। এবং ট্রাম্পের টুইট দুষ্কৃতিদের উৎসাহিত করেছিল। সে সময় টুইটার কতৃপক্ষ জানিয়েছিল, ট্রাম্প বিতর্কিত টুইট করতেন, এবং তার অ্যাকাউন্ট স্থায়ীভাবে নিষিদ্ধ হওয়ার আগে প্রায়শই টুইটার দ্বারা চিহ্নিত করা হয়েছিল। তাকে ফেসবুকেও নিষিদ্ধ করা হয়েছিল।

English summary
The new owner of twitter Elon Musk's message to bring Trump back on Twitter,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X