• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ মৃত্যু মারণ করোনায় থাবায়, আক্রান্তের সংখ্যা পাঁচ লক্ষ ছুইঁ ছুঁই আমেরিকায়

করোনা জেরে গোটা বিশ্বে মহামারী চলছে। প্রতিদিন মৃত্যু হচ্ছে হাজার হাজার মানুষের। মারণ ভাইরাসের জেরে মৃতের সংখ্যা শুক্রবারই ছাড়িয়ে গেল ১ লক্ষ। প্রায় সাড়ে ১৬ লক্ষ মানুষ করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছেন এখন পর্যন্ত। প্রায় ৩ লক্ষ ৭০ হাজার মানুষ করোনার প্রকোপ মুক্ত হয়েছেন।

 লক্ষ মৃত্যু মারণ করোনায় থাবায়, আক্রান্ত প্রায় ৫ লক্ষ

করোনার প্রকোপে সবথেকে ধরাশায়ী হয়েছে আমেরিকা, ইতালি, স্পেন, ফ্রান্স, ব্রিটেন। ব্রিটেন বাদে উল্লিখেত সমস্ত দেশেই মৃত্যু ছাড়িয়েছে ১০ হাজার। সবথেকে বেশি মানুষ মারা গিয়েছেন ইতালিতে। প্রায় ১৯ হাজার মানুষের মৃত্যু হয়েছে ইতালিতে।

আমেরিকাও খুব পিছিয়ে নেই মৃতের সংখ্যায়। আমেরিকায় মৃত্যু হয়েছে প্রায় ১৮ হাজার মানুষের। স্পেনে মৃত প্রায় ১৬ হাজার মানুষ। ফ্রান্সে মারা গিয়েছেন ১২ হাজারের বেশি মানুষ। আর ব্রিটেনে মৃত প্রায় ৯ হাজার।

আর আক্রান্তের সংখ্যা আশ্চর্য্াজনকভাবে পাঁচ লক্ষের দিকে বেড়ে চলেছে আমেরিকায়। বর্তমানে করোনা আক্রান্ত্র সংখ্যা আমেরিকায় ৪ লক্ষ ৭৮ হাজার। স্পেনে ১ লক্ষ ৫৭ হাজার, ইতালিতে ১ লক্ষ ৪৭ হাজার। জার্মানিতে ও ফ্রান্সেও আক্রানত লাখের উপর। জার্মানিতে ১ লক্ষ ১৯ হাজার এবং ফ্রান্সে ১ লক্ষ ১৭ হাজার করোনায় আক্রান্ত।

চিনের উহান থেকে শুরু হয়েছে এই মারণ ভাইরাসের প্রাদুর্ভাব। সেখানে ৮১ হাজার ৯০০ আক্রন্ত হয়েছেন। তার মধ্যে মৃত্যু হয়েছে ৩৩৩৬ জনের। চিনকে ইতিমধ্যে ছাপিয়ে গিয়েছে আমেরিকা, ইতালি, স্পেন, ফ্রান্স, জার্মানি। ব্রিটেনও আক্রান্তের সংখ্যায় চিনকে ছাপিয়ে যাওয়ার উপক্রম হয়েছে। মৃতের সংখ্যায় ছাপিয়ে গিয়েছে ইতিমধ্যে।

English summary
The death tolls cross the lacs all over in world due to coronavirus pandemic.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X