• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমেরিকার স্কুলে বন্দুকবাজ ছাত্র, ২ জনকে গুলি করে জন্মদিনেই আত্মঘাতী কিশোর

  • |

আমেরিকার দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি স্কুলে ঘটে গেল এক বিস্ময়কর ঘটনা। ওই স্কুলেরই এক ছাত্র তার ১৬ বছরের জন্মদিনে ৪৫ক্যালিবারের একটি বন্দুক দিয়ে হঠাৎই গুলি চালাতে থাকে তার সহপাঠীদের উপর। পরবর্তীতে সে নিজেও আত্মঘাতী হয়। এই ঘটনার জেরে দুজন নিহত হয় এবং তিনজন আহত হয়।

আমেরিকার স্কুলে বন্দুকবাজ ছাত্র, ২ জনকে গুলি করে জন্মদিনেই আত্মঘাতী কিশোর

এদিকে ২০১৮ সালে এই ঘটনা ঘটেছিল ফ্লোরিডার মার্জারি স্টোনম্যান ডগলাস উচ্চ বিদ্যালয়ে যেখানে একজন প্রাক্তন ছাত্রের গুলিতে প্রাণ হারায় ১৭ জন পড়ুয়া। লস অ্যাঞ্জেলস কাউন্টি শেরিফ বিভাগের কর্মকর্তা জানান, "পুরো ঘটনাটি ভিডিও রেকর্ডারে মাত্র ১৬ সেকেন্ড ধরা পড়েছে,কারণ ছাত্রটি এক জায়গায় দাঁড়িয়েই পরপর গুলি চালিয়ে গেছে সহপাঠীদের তাক করে।" তিনি আরও জানান, "কাউকে তাড়া করেনি সে, একই জায়গায় দাঁড়িয়ে নিজেকে শেষ গুলি টা করা অবধি গুলি চালিয়ে গেছে।"

সূত্রের খবর নিহত দুই শিক্ষার্থীর মধ্যে একজন ১৬ বছরের ছাত্রী, পাশাপাশি অপর একজন ১৪ বছরের ছাত্র। অভিযুক্ত ছাত্রটি ৪৫ক্যালিবারের বন্দুকটি কোথায় পেয়েছিল সে বিষয়ে কোনও তথ্য এখনো জানা যায়নি, কী কারণে এই ঘটনা তা নিয়েও তদন্ত চালাচ্ছে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে তার এক প্রতিবেশী জানিয়েছেন, " সে বরাবরই খুব শান্ত, চুপচাপ প্রকৃতির। কিন্তু কিছুদিন ধরেই তার কিছু সন্দেহজনক গতিপ্রকৃতি লক্ষ্য করা যাচ্ছিল। গত ডিসেম্বরে তার বাবার মৃত্যুকে কাছ থেকে দেখার হতাশা থেকেই বোধহয় এই কাণ্ড ঘটিয়েছে।"

English summary
Student suicide on his birthday after two classmates are shot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X