India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঘন্টায় ২০০ কিমি বেগে বইছে ঝড়! ভয়ঙ্কর পরিস্থিতিতে এই বিমানের ল্যান্ডিংয়ের ভিডিও ভয় ধরাবে

Google Oneindia Bengali News

ভয়ঙ্কর শক্তি নিয়ে ব্রিটেনের বুকে আছড়ে পড়ল বিধ্বংসী ঝড় 'হারিকেন ইউনিস' (Storm Eunice)। ঘন্টায় প্রায় ২০০ কিমি বেগে আছড়ে পড়ছে এই ঝড়। আর এরপরেই কার্যত লন্ডভন্ড গোটা এলাকা। এখনও পর্যন্ত বিধ্বংসী এই ঝড়ের কারনে সে দেশে নয়জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে।

ভয়ঙ্কর পরিস্থিতিতে এই বিমানের ল্যান্ডিংয়ের ভিডিও ভয় ধরাবে

আবহাওয়াবিদরা বলছেন, গত ৩২ বছরের মধ্যে সবথেকে ভয়ঙ্কর ঝড় নাকি এটি। আর এই পরিস্থিতিতে রাতারাতি সব বন্ধ করে দেওয়া হয়। কিন্তু এই ভয়ঙ্কর ঝড়ের মধ্যে ল্যান্ডিং করার মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে! আর তা দেখে অনেকেরই ঘুম উবে যাচ্ছে।

Heathrow Airport-এর ভয়ঙ্কর ভিডিও সামনে এসেছে-

ভয়ঙ্কর ওই ঝড়ের মধ্যে লন্ডনের Heathrow Airport-এ একটি বড় বিমানের ল্যান্ডিংয়ের একটি ভিডিও সামনে এসেছে। আর এই ভিডিওটির Big Jet TV-এর মাধ্যমে প্রকাশিত করা হয়েছে। এই Big Jet TV- নিয়মিত ভাবে বড় বিমানের ল্যান্ডিংয়ের ভিডিও স্যুট করে থাকে। এবং তা প্রকাশিত করে।

কিন্তু ঝড়ের মধ্যে একটি বড় বিমানের ল্যান্ডিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। ওই চ্যানেলেই প্রায় দুলাখ মানুষ ভিডিওটি দেখেছে।

ভিডিওতে কি দেখা যাচ্ছে

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিমান টি ল্যান্ডিংয়ের সময়ে ভয়ঙ্কর হাওয়াতে কাঁপতে শুরু থাকে। আর সেই অবস্থায় যাত্রী নিয়ে বিমানটি রানওয়ের মাটি ছুঁলেও ভয়ঙ্কর ভাবে তা দুলতে থাকে। কিছুতেই সেটি মাটি ছুঁতে পারে না। ভয়ঙ্কর বিপদের মধ্যে পড়ে যায় তাঁরা। যে কোনও মুহূর্তে বড়সড় বিপদ ঘটে যেতে পারত। পাইলটের চরম দক্ষতায় কোনও রকমে রক্ষা পেয়ে যায় সেটি। তবে শেষ পর্যন্ত বিমানটি কি ল্যান্ড করতে পারে?

দেখুন সেই ভিডিও-

হাই অ্যালার্ট জারি করা হয়েছিল

বৃহস্পতিবার নেদারল্যান্ডসের আবহাওয়া পরিষেবা দফতরের পক্ষ থেকে হারিকেন ইউনিস নিয়ে কড়া সতর্কতা জারি করেছে। আবহাওয়া দফতররে পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার আছড়ে পড়তে পারে ভয়াবহ ঝড় ইউনিস। এই ঝড় হারিকেনের রূপ নিতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। সেই কারণেই সবরকম সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। একেবারে চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছিল। একই সঙ্গে একাধিক বিমান -ট্রেন বাতিল করা হয়।

https://youtu.be/vPQh1FrbOc0

English summary
Storm of 200 km per hour, flight lands with risk, see video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X