• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০০কিমি বেগে আছড়ে পড়েছে প্রবল ঝড় 'সিয়েরা'! তুষার-জলোচ্ছ্বাসের প্রভাবে বিপর্যয় বাড়ছে কোথায়

ইউরোপের বুকে আছড়ে পড়তেই প্রবল দাপটে বিধ্বস্ত করল সিয়েরা। এমন ঝড়ের কবলে পড়ে ইতিমধ্যেই আয়ারল্যান্ড ও ব্রিটেনে বড়সড় ক্ষতি হয়ে গিয়েছে। উত্তরপশ্চিম ইউরোপে ক্রমাগত এই ঝড়ের দাপটে বিপর্যন্ত ট্রেন থেকে শুরু করে বিমান পরিষেবা।

ফ্রান্সে জারি সতর্কতা

ফ্রান্সে জারি সতর্কতা

ব্রিটেনের পর এই ঝড় ১৩০ থেকে ২০০ কিলোমিটার প্রতি ঘণ্টার বেগে ফ্রান্সে আছড়ে পড়ে । তার আগেই সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে ফ্রান্স। সেদেশের ১৩০,০০০ বাড়ি তে স্তব্ধ করা হয়েছে বিদ্যুৎ সংযোগ। উপকূলবর্তী অঞ্চলে জারি হয়েছে সতর্কতা।তবে তাতেও ক্ষতির পরিমাণ রক্ষা করা যায়নি।

ভাসছে ব্রিটেন

ভাসছে ব্রিটেন

ঝড়ের দাপট গিয়ে পড়ে ব্রিটেনে। সেখানে সিয়েরার গ্রাসে দেখাযায় প্লাবন। সঙ্গে ছিল তুষারের দাপট। সব মিলিয়ে বাড়তে থাকে বিপর্যয়।ঝোড়ের হাওয়ার সঙ্গে ছিল বৃষ্টি, আর পরে যোগ হয় তুষার। এর জেরে বিচ্ছিন্ন হয় ব্রিটেনের সড়ক ও আকাশ পথের যোগাযোগ।

বাতিল একাধিক বিমান!

বাতিল একাধিক বিমান!

এমন ঝড়ের জেরে একাধিক বিমানের সংযোগ বিঘ্নিত হয়েছে। বহু বিমান ব্রিটেন থেকে দেরিতে ছেড়েছে। বিভিন্ন রেল সংস্থা পর্যটকদের উদ্দেশে সতর্কবার্তা দিয়ে ট্রেনের পরিবর্তিত টাইম টেবল সঙ্গে রাখতে বলেছে। বহু জায়গায় বেড়াতে না যাওয়ারও বার্তা দেওয়া হয়েছে রেল সংস্থাগুলির তরফে।

English summary
Storm Ciara update, Snow and Ice might disrupt Europe Normal life .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X