• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লন্ডন ব্রিজে পর নেদারল্যান্ডসের হেগ, একই দিনে জোড়া হামলা ইউরোপের দুই বড় শহরে

লন্ডনের পর এবার নেদারল্যান্ডসের হেগ। লন্ডন ব্রিজের ঘটনার মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে নেদারল্যান্ডসের শহরে ছুরি নিয়ে হামলা দুষ্কৃতীর। প্রায় একই কায়দার এই হামলায় জখম হন তিনজন। লন্ডনের ঘটনাটির সঙ্গে সন্ত্রাস যোগ থাকার আশঙ্কা করা হলেও হেগ-এর ঘটনার কারণ এখনও সুস্পষ্ট নয়।

লন্ডন ব্রিজে পর নেদারল্যান্ডসের হেগ-এ ছুরি নিয়ে হামলা

ইউরোপের দুটি বড় শহরে একইদিনে পৃথক দুটি ঘটনায় ছুরি হাতে দুষ্কৃতীর হামলায় নিরাপত্তা নিয়ে আশঙ্কা বেড়েছে সর্বত্র। এর আগে শুক্রবার দুপুরে লন্ডন ব্রিজে দুষ্কৃতীর ছুরির ঘায়ে প্রাণ হারিয়েছেন অন্ত দুইজন। জখম হন বেশ কয়েকজন। আর তার কয়েক ঘণ্টা পরেই হেগ-এর স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে অজ্ঞাতপরিচয় হামলাকারীর ছুরিতে জখম হন তিন যুবক।

বড় দিনের আগে একই দিনে জোড়া হামলার ঘটনায় ইউরোপে আতঙ্কের ছায়া। গতকাল হেগ-এর মার্কেট স্কোয়ারে ছিল ব্ল্যাক ফ্রাইডে সেলের কেনাকাটার ভিড়। সেখানেই ছুরি নিয়ে হামলা চালায় মধ্যবয়সী দুষ্কৃতী। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌছায় পুলিয়। ঘিরে ফেলা হয় এলাকা।

এদিকে লন্ডনের ঘটনায় জড়িত দুষ্কৃতীকে খতম করা সম্ভব হলেও হেগ-এর ঘটনার জন্য দায়ী হামলাকারীর সন্ধান পাওয়া যায়নি। জখম যুবকদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হামলাকারীর পরনে ছিল ছাইরঙা ট্রাকস্যুট আর কালো জ্যাকেট। সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীর খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিশ।

English summary
stabbing incident in hague netherlads hours after london bridge attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X