• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিটেনেও শুরু হয়ে গিয়েছে সেকেন্ড ওয়েভ, করোনা নিয়ে বাড়তি সাবধানতার নির্দেশ বরিস জনসনের

ভারতের পাশাপাশি ব্রিটেনেও শুরু হয়ে গিয়েছে করোনা ভাইরাসের সংক্রমণ। সুনিশ্চিত করেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। পরিস্থিতি নজরে রেখে নতুন করে সাবধানতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন তিনি। সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার একের পর এক কড়া পদক্ষেপ করা শুরু করে দিয়েছে বলে জানিয়েছেন তিনি।

করোনা সংক্রমণের দ্বিতীয় ধাক্কা

করোনা সংক্রমণের দ্বিতীয় ধাক্কা

গোটা বিশ্বেই শুরু হয়ে গিয়েছে করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ধাক্কা। হংকং, ভারতের পর এবার ব্রিটেনও সুনিশ্চিত করল সেকথা। ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন জানিয়েছেন, ব্রিটেনে করোনা সংক্রমণের সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গিয়েছে। সংক্রমণ নিয়ন্ত্রণে সবরকম পদক্ষেপ করতে শুরু করে দিয়েছে সরকার।

 ভারতেও শুরু সেকেন্ড ওয়েভ

ভারতেও শুরু সেকেন্ড ওয়েভ

ভারতেও শুরু হয়ে হিয়েছে করোনা ভাইরাসের দ্বিতীয় সংক্রমণ। গ্রেটার নয়ডা এবং মুম্বইয়ে করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গিয়েছে। বেশ কয়েকজন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন। এঁদের মধ্যে অধিকাংশই মে মাসের কোনও একটা সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তাঁরাল আবার দ্বিতীয়বার করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন।

নতুন করে লকডাউনের ভাবনা

নতুন করে লকডাউনের ভাবনা

করোনা সংক্রমণের দ্বিতীয় ধাক্কা সামলাতে নতুন করে লকডাউনের পথে হাঁটার কথা ভাবছে ব্রিটেন। অক্টোবরের মাঝামাঝি কয়েকদিনের জন্য ফের লকডাউন ঘোষণা করা হতে পারে বলে ভাবনা চিন্তা শুরু হয়ে গিয়েছে। তবে এখনই স্কুল বন্ধ করার কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

অক্সফোর্ডের করোনা ভ্যাকসিন

অক্সফোর্ডের করোনা ভ্যাকসিন

ফের অক্সফোর্ডের করোনা ভ্যাকসিনের ক্লিনিকাল ট্রায়াল শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন আগে অ্যাস্ট্রাজেনকার করোনা ভ্যাকসিন নেওয়া এক স্বেচ্ছাসেবীর আচমকা শরীর খারাপ হয়ে যায়। তারপরেই বন্ধ করে দেওয়া হয়েছিল করোনা ভ্যাকসিনের ক্লিনিকাল ট্রায়াল। পরে ফের নতুন করে শুরু হয়েছে অ্যাস্ট্রাজেনকার করোনা ভ্যাকসিনের ক্লিনিকাল ট্রায়াল।

English summary
Second wave of Coronavirus infection in Britain start says Boris Jhonson
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X