'পদ্মাবত' ঘিরে বিদেশে চরম উন্মাদনা! এই ভিডিও দেখলে অবাক হবেন

  • Posted By:
Subscribe to Oneindia News

সঞ্জয়লীলা বনশালীর ছবি 'পদ্মাবত' নিয়ে এদেশ বিক্ষোভের ছবি দেখলেও , সাত সমুদ্র পারের সান ফ্রান্সিসকো এক অন্য ছবি দেখেছে। সেখানে ছবি ঘিরে বিক্ষোভ নয় বরং ধরা পড়ল উন্মাদনার ছবি। সেখানের বে এলাকার পরিবারগুলি মিলে গোটা থিয়েটার বুক করে ফেলেছে শুধুমাত্র 'পদ্মাবত' ছবি দেখার জন্য। দেশে যখন এই ছবি ঘিরে আগুন জ্বলছে , তখন বিদেশে এই ছবি ঘিরে চলছে উদযাপন। সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই বাইরাল হতে শুরু করেছে সোশ্য়াল মিডিয়ায়।

'পদ্মাবত' ঘিরে বিদেশে চরম উন্মাদনা! এই ভিডিও দেখলে অবাক হবেন

ক্য়ালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকোতে বে এলাকার প্রতিটি পরিবার মিলে একটা গোটা থিয়েটার বুক করে নিয়ে সবাই মিলে এই ছবিটি দেখেছেন। শুধু তাই নয়, পদ্মাবতের চরিত্রদের অনুকরণে ড্রেস কোড মেনে রাজচিরিত্রগুলির মতো পোশাক পরে তাঁর থিয়েটারে প্রবেশ করেন। এক কথায় ছবি ঘিরে এই গোটা পরিবার আনন্দ উদযাপন করেছেন। আর তাঁদের এই উদযাপনের ছবি ভিডিও আকারে প্রকাশিত হয়। ট্রেড অ্যানালিস্ট কমল নাথা এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন।

ভিডিওতে দেখা যাচ্ছে গোটা পরিবার এক সঙ্গে ঘুমর গানের দৃশ্যে নাচছেন। শুধু তাই নয়, এর আগে মার্কিন মুলুকের ন্যাশনাল বাস্কেটবল অ্যাসোসিয়েশনের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে চলেছে এই ঘুমর গানটি। ফলে দেশ পেরিয়ে বিদেশের মাটিতে ছবির জনপ্রিয়তা কী পরিমাণে বাড়ছে তা বোঝাই যাচ্ছে।

English summary
Sanjay Leela Bhansali's Padmaavat has been creating waves, ever since the team started shooting. The film was mercilessly targeted by several fringe groups, like the Shri Rajput Karni Sena, who alleged it was a distortion of history. However, all the raging controversy seems to have done some good publicity for the film.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.