• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন আগুন লাগে স্যামসং গ্যালাক্সি নোট ৭ এ? উত্তর দিতে চলেছে স্যামসং

সিওল, ২০ জানুয়ারি : কেন হঠাৎ আগুন লাগে গ্যালাক্সি নোট ৭ ফোনে ? তার উত্তর এবার ঘোষণা করতে চলেছে স্যামসং গ্যালাক্সি আগামী ২৩ জানুয়ারি। আজই একথা জানানো হয়েছে স্যামসং এর তরফে।

নিজেদের ওয়েবসাইটে এই উত্তর তারা ইংরেজি, চাইনিজ ও কোরিয়ান ৩টি ভাষাতেই জানাতে চলেছে। স্যামসং এর মোবাইলের প্রধান একথা ঘোষণা করবেন বলে জানা গিয়েছে। স্যামসং গ্যালাক্সিতে নোট ৭ এ আগুন লাগার ঘটনার পর এই মডেল বাজারে আনাই বন্ধ করে দেয় স্য়ামসং। তাতে তাদের বহু লক্ষ মার্কিন ডলারের ক্ষতি হয় ব্যবসায়ে। তারা তড়িঘড়ি বসায় তদন্ত।

কেন আগুন লাগে স্যামসং গ্যালাক্সি নোট ৭ এ? উত্তর দিতে চলেছে স্যামসং

প্রাথমিকভাবে স্যামসং এর তরফে জানানো হয়, তাদের ফোন তৈরির ক্ষেত্রে কোনও গলদ ছিল। পরবর্তীকালে ফোনের ব্যাটারি খারাপ হওয়ার কথাও সামনে আসে।

দুনিয়ার সবচেয়ে বড় স্মার্টফোন তৈরি সংস্থা হিসাবে গ্রাহকদের কাছে গ্রহণযোগ্য়তা ছিল স্যামসং এর। তারপর এই ধরনের ঘটনায় তাদের গ্রাহক সংখ্যায় আঘাত পড়েছে বলে ধারনা অর্থনৈতিক মহলের।

এদিকে, গতকালই স্যামসং এর ভাইস চেয়ারম্যান লিজে ইয়ং হের গ্রেপ্তারি রদ করে দক্ষিণ কোরিয়ার একটি আদালত। তারপরই আজ এই ঘোষণা করে স্য়ামসং। দুটি বিষয়ের মধ্যে স্বভাবতই সংযোগ দেখছে ওয়াকিবহাল মহল।

English summary
Samsung Electronics said today it will announce on January 23 the reason why its Galaxy Note 7 smartphones overheated and caught fire.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X