• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Russia-Ukraine War: মার্কিন সাংবাদিক হত্যা! রাশিয়াকে দায়ী করল ইউক্রেন

  • |
Google Oneindia Bengali News

আমেরিকার (USA) সাংবাদিক (Journalist) ব্রেন্ট রেনডেকে (Brent Renaud) গুলি করে হত্যার ঘটনায় রাশিয়াকে (Russia) দায়ী করল ইউক্রেন (Ukraine) । সংবাদ সংস্থা জানিয়েছে, ইউক্রেনের ইরপিনে গুলি করে হত্যা করা হয় তাঁকে। তবে ইউক্রেন সাংবাদিকের হত্যা নিয়ে রাশিয়াকে দায়ী করলেও, মৃত্যুর সময়কার পরিস্থিতি এখনও স্পষ্ট নয় বলেই জানা গিয়েছে।

Russia-Ukraine War: মার্কিন সাংবাদিক হত্যা! রাশিয়াকে দায়ী করল ইউক্রেন

কিভ ওবলাস্ট পুলিশের প্রধান আন্দ্রে নিবাইতভ জানিয়েছেন, ইরপিনে সাংবাদিক ব্রেন্ট রেনডেকে হত্যা করা হয়েছে। দুই অন্য সাংবাদিক আহত হয়েছেন। তাঁদেরকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলেও জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক।

ব্রেন্ট রেনডের দেহ তল্লাশি করে যে নিউইয়র্ক টাইমসের পরিচয়পত্র পাওয়া গিয়েছে। অর্থাৎ তিনি ওই সংস্থার হয়ে কাজ করতেন। তবে এই ঘটনার পরে নিউইয়র্ক টাইমের তরফ থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে ব্রেন্ট তাদের সংস্থায় কাজ করতেন ব্রেন্ট। তবে সংস্থার তরফে ইউক্রেনের অ্যাসাইমেন্টে তাঁকে পাঠানো হয়নি বলেও জানিয়েছে নিউইয়র্ক টাইমস।
সংস্থার তরফে বলা হয়েছে বেন্ট রেনডের মৃত্যুতে তারা শোকাহত। সে একজন প্রতিভাবান চলচ্চিত্র নির্মাতা ছিলেন। বছরের পর তাদের সংস্থার কাজ করলেন ২০১৫ সালের পরে সে এই সংস্থায় ছিল না। এছাড়া তার কাছে যে পরিচয়পত্র ছিল তা বহু বছর আগেকার বলেও সংস্থার তরফে দাবি করা হয়েছে।

মহামারীর অবসান ঘোষণা কবে? মানদণ্ডই বা কী, আলোচনা বিশ্ব স্বাস্থ্য সংস্থায়মহামারীর অবসান ঘোষণা কবে? মানদণ্ডই বা কী, আলোচনা বিশ্ব স্বাস্থ্য সংস্থায়

English summary
Ukraine blames Russia on shot dead of US journalist Brent Renaud
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X