• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীর নিয়ে ইমরানের অবস্থানে কটাক্ষ প্রাক্তন স্ত্রীর ! বললেন কুরেশি অপেক্ষা করছে

কাশ্মীর নিয়ে ইমরান খানের পদক্ষেপের সমালোচনা করলেন তাঁর প্রাক্তন স্ত্রী রেহম খান। পাশাপাশি ইমরান খানকে সতর্ক করে তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর চেয়ারের জন্য অপেক্ষা করছেন বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি।

কাশ্মীর নিয়ে ইমরানের অবস্থানে কটাক্ষ প্রাক্তন স্ত্রীর ! বললেন কুরেশি অপেক্ষা করছে

একটি ভিডিও যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে, তাতে রেহম বলেছেন, শুক্রবার পাকিস্তান যখন আধঘন্টার জন্য কাশ্মীরের আওয়ার পালন করছিল, সেই সময়

কাউকে কাউকে তা পালন করতে বাধ্য করা হয়েছিল। আর কিছু মানুষ কাশ্মীরের স্বার্থে স্বেচ্ছায় এটা করেছিলেন। এর আগে রেহম ইমরানকে সিদ্ধান্তহীনতার জন্য

সমালোচনা করেছিলেন।

কিন্তু এবার ভারত থেকেই আওয়াজ উঠেছে, জম্মু ও কাশ্মীর নয়, যেতে হবে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের জন্য। রেহম বলেছেন, ভারতের তরফ থেকে বিষয়টি নিয়ে টুইট করা হচ্ছে। সরকারি পর্যায়ে পাক অধিকৃত কাশ্মীর নিয়ে কথা বলা হচ্ছে। তারা বলছে, কাশ্মীর নিয়ে পাকিস্তানের কিছুই করার ক্ষমতা নেই। তারা কাশ্মীরের জন্য আটঘন্টা সময় ব্যয় করতে পারে, তাই এখন পাক অধিকৃত কাশ্মীরের পথেই যাওয়া উচিত।

তাই প্রশ্ন উঠছে, যদি জম্মু ও কাশ্মীরের জন্য পাকিস্তান আধ ঘন্টা দাঁড়াতে পারে, তাহলে যদি ভারত পাক অধিকৃত কাশ্মীরের জন্য যায়, তাহলে তারা(পাকিস্তান) কী করবে। নিজেই হেসে উত্তর দিয়েছেন রেহম। বলেছেন ঘন্টা। তবে এর দুটি অর্থ রয়েছে। একটি অর্থ এক ঘন্টা। অন্যদিকে কিছুই করতে না পারা।

রেহম বলেছেন, তিনি বেশ কিছু ভারতীয় চ্যানেলকে সাক্ষাৎকার দিয়েছেন। তাদের একটি নির্দয়ভাবে তাঁর কথোপকথন বাদ দিয়েছে।

রেহম বলেছেন, তিনি কথা বলেছিলেন একজন মানবাধিকার সংগঠনের কর্মী হিসেবে। সেই সময় ভারতের সাংবাদিকরা তাঁকে বলেন, যুদ্ধের প্রচার চলছে। তিনি তখন জিজ্ঞাসা করেন যুদ্ধের প্রচার করছে? কেননা পাকিস্তানে তো মানুষ লুকোচ্ছে। মন্তব্য করেছেন রেহম।

ভারতীয় সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, ইমরান খান বলেছেন, তিনি যে কোনও প্রান্তে যাবেন। তাহলে তার অর্থ কী? রেহম হাসতে হাসতে বলেন, সম্ভবত তিনি(ইমরান) মন্তব্য করতে চেয়েছেন, এলওসির পিছনে এলওসির পরিধি নিয়ে।

রেহম আরও বলেন, শাহ মেহমুদ কুরেশি, অপেক্ষারত প্রধানমন্ত্রী। ইমরানকে সরিয়ে তিনিই চেয়ারে বসার অপেক্ষায়। কুরেশি বলেছেন, যুদ্ধের কোনও কথাই উঠছে না।

English summary
Reham Khan, former wife of Pakistan PM criticises Imran Khan over Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X