• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাইভ টেলিকাস্টে মোদীর রাম মন্দিরের ভূমিপুজোর দেখল সারা বিশ্ব! সর্বাধিক দর্শক ব্রিটেন-আমেরিকাতে

  • |

ভারতের পাশাপাশি রাম মন্দিরের ভূমিপুজোর উন্মাদনা দেখা গেল গোটা বিশ্বজুড়েই। ৫ অগাস্ট একাধিক দেশেই অযোধ্যায় রাম মন্দির শিলান্যাসের সরাসরি সম্প্রচারের আয়োজন করা হয়েছিল। যাতে ব্যাপক সাড়া মিলেছে বলে জানা যাচ্ছে। ব্রিটেন, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, নেপাল সহ আরও বেশ কিছু দেশে মোদীর হাত ধরে রাম মন্দিরের ভূমি পুজোর সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হয় বলে জানা যায়।

লাইভ টেলিকাস্টে মোদীর রাম মন্দিরের ভূমিপুজোর দেখল সারা বিশ্ব! সর্বাধিক দর্শক ব্রিটেন-আমেরিকাতে

এদিকে কেন্দ্রীয় সম্প্রচারক সংস্থা দূরদর্শনের হাত ধরেই সমস্ত দেশবাসী অযোধ্যায় ভূমিপুজোর অনুষ্ঠান দেখা সুযোগ পান। লাইভ টেলিকাস্টের জন্য গত কয়েকদিন ধরেই কেন্দ্রীয় তথ্য সম্প্রচারক মন্ত্রকের অধীনস্থ এই সংস্থার প্রতিনিধিদের কোমর বেঁধে মাঠে নামতে দেখা যায়। লাইভ টেলিকাস্টের জন্য একাধিক ক্যামেরা, আউটসাইড ব্রডকাস্টিং (ওবি) ভ্যান এবং একাধিক ডিজিটাল স্যাটেলাইট নিউজ গ্যাদারিং ভ্যানেরও (ডিএসএনজি) ব্যবস্থা করা হয়েছিল। দূরদর্শনের লাইভ সম্প্রচারের হাত ধরেই ভারত সহ বিশ্বের দর্শকেরাও এই ঐতিহাসিক মহূহূর্তের সাক্ষী থাকার সুযোগ পান।

অন্যদিকে ইউটিউব স্ট্রিমিংয়েও কোটি কোটি মানুষকে সরাসরি রাম মন্দিরের ভূমিপুজোর অনুষ্ঠান দেখতে দেখা যায়। পাশাপাশি আমেরিকা, ব্রিটেন থেকে সর্বাধিক দর্শক ভূমি পুজোর অনুষ্ঠান দেখেন বলে দূরদর্শন সূত্রে খবর। একইসাথে ইতালি, নেদারল্যান্ডস, জাপান, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, সংযুক্ত আরব আমিশাহ, সৌদি আরব, ওমান, কুয়েত, নেপাল, পাকিস্তান, বাংলাদেশ, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, ফিলিপাইন, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা থেকেও অগুনতি দর্শককে রাম মন্দিরের ভূমিপুজোর সরাসরি সম্প্রচারে অংশ নিতে দেখা যায়।

ভয় পাবেন না, বেশি টেস্ট হচ্ছে বলেই আক্রান্তের সংখ্যা বাড়ছে : মুখ্যমন্ত্রী

অর্জুন সিংয়ের বাড়িতে পুলিসি তল্লাশি, ধুন্ধুমার কাণ্ড ব্যারাকপুরে, মানহানির মামলার হুমকি বিজেপির

English summary
Live telecast of Modi's Ram temple puja has the highest number of viewers in Britain and America
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X