• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একটু হলেই করোনা আক্রান্ত হতে পারতেন রানি এলিজাবেথও! প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

তিনি ব্রিটেনের রানি। তবুও ভয়ে তাঁকে প্রাসাদ ছাড়তে হয়েছিল। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়েও যা করতে হয়নি তৎকালীন রাজা-রানিকে, তাই করতে হয়েছে রানি এলিজাবেথ ও ফিলিপসকে। ৯৩ বছরের রানি তাঁর ৯৮ বছরের রাজাকে নিয়ে নরফোকের স্যান্ডিরহ্যাম এস্টেটে আপাতত থাকছেন। অবশ্য তা না করলেন করোনা ভাইরাসের বলি হতে পারতেন এই দুই জনই।

ব্রিটেন জুড়ে চাঞ্চল্য

ব্রিটেন জুড়ে চাঞ্চল্য

এমনই খবর প্রকাশ্যে আসায় ব্রিটেন ও বিশ্ব জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, বাকিংহ্যাম রাজপ্রাসাদে কর্মরত রানির এক সহকারীর রিপোর্টে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়েছে। আর এই ঘটনার পরই নাকি বাকিংহ্যাম রাজপ্রাসাদ ছাড়তে বাধ্য হন রাজা ও রানি।

বিস্তারিত জানা না গেলেও আশঙ্কা তৈরি হয়েছে

বিস্তারিত জানা না গেলেও আশঙ্কা তৈরি হয়েছে

তবে বাকিংহ্যাম রাজপ্রাসাদের তরফ থেকে এই বিষয়ে কোনও বিস্তারিত খবর প্রকাশ করা হয়নি। প্রসঙ্গত, রানির সহকারী হিসাবে বাকিংহ্যাম রাজপ্রাসাদ কাজ করেন ৫০০ জন। এই পরিস্থিতিতে এদের সকলেরই করোনায় সংক্রমিত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে।

৮০ বছরের উপরের মানুষরা বেশি কাবু হন করোনায়

৮০ বছরের উপরের মানুষরা বেশি কাবু হন করোনায়

এদিকে বিশ্ব জুড়ে ৮০ বছরের উপর যে সকল ব্যক্তিদের শরীরে করোনা সংক্রমণ দেখা দিয়েছে, তাদের মধ্যে ২২ শতাংশ মারা গিয়েছে। তাই মনে রা হচ্ছে বৃদ্ধদের এই রোগ বেশি কাবু করে দিচ্ছে। সেই ক্ষেত্রে করোনায় আক্রান্ত হলে রাজা-রানির জীবন শঙ্কায় পড়ত বলে উদ্বেগ প্রকাশ করছেন বিশেষজ্ঞরা।

ইংল্যান্ডে করোনার বলি ২৮১

ইংল্যান্ডে করোনার বলি ২৮১

এদিকে ইংল্যান্ডে করোনা ভাইরাসের প্রকোপ ক্রমেই বাড়তে থাকায় লকডাউনে চলে গিয়েছে দেশটি। সেদেশে এখনও পর্যন্ত ৫৬৮৩ জন করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে প্রাণ হারিয়েছেন ২৮১ জন।

English summary
queen elizabeth's aide tested positive for coronavirus which forced her to leave buckingham palace
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X