• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলওয়ামা 'জঙ্গি হামলা' ইমরান সরকারের 'প্রাপ্তি' !পাকমন্ত্রীর বক্তব্যে নিজের জালে জড়িয়ে নাস্তানাবুদ

'অন্দর ঘুস কর মারে..' পাকিস্তানের সংসদে পুলওয়ামা জঙ্গি হামলা নিয়ে এমন বক্তব্য খোদ সেদেশের মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর। ভারতের সেনার ওপর যে হামলা জঙ্গিরা ঘটিয়েছে তাকে ইমরান সরকারের অন্যতম 'অ্যাচিভমেন্ট' বলে বর্ণনা করেন তিনি। আর এই বক্তব্যই ফের একবার পাকিস্তানের নির্লজ্জ মিথ্যাকে ফাঁস করে দেয়।

জঙ্গি হামলা ও সার্জিক্যাল স্ট্রাইকের পার্থক্য়.. এবং পাক মন্ত্রীর বক্তব্য

জঙ্গি হামলা ও সার্জিক্যাল স্ট্রাইকের পার্থক্য়.. এবং পাক মন্ত্রীর বক্তব্য

কোনও শত্রু দেশের অন্দরে গিয়ে সেনার হাতে জঙ্গি শিবির গুঁড়িয়ে দেওয়া কাকে বলে, তা ভারতীয় সেনার সার্জিক্যাল স্ট্রাইক বুঝিয়ে দিয়েছে পাকিস্তানকে! এদিকে, কাশ্মীর থেকে লুকিয়ে চুরিয়ে গা ঢাকা দিয়ে একদল জঙ্গির নৃশংস হামলা তথা পুলওয়ামায় সেনা কনভয়ে পাক আশ্রিত জঙ্গির গাড়ি বোমা বিস্ফোরণ সন্ত্রাসবাদের অপর নাম। তবে এই দুইয়ের পার্থক্য গুলিয়ে ফেলেন এদিন পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ খান। তিনি পাকিস্তানের সংসদে এদিন অবলীলায় বলে যান যে, কাশ্মীরের পুলওয়ামায় ভারতীয় সেনার ওপর জঙ্গি হামলা নিছকই ইমরান খানের 'প্রাপ্তি'।

'অন্দর ঘুসকে মারা'

'অন্দর ঘুসকে মারা'

সেনা অভিযানে কোনও দেশের অন্দরে গিয়ে শত্রু নিধন আর গা ঢাকা দিয়ে কোনও দেশের অন্দরে জঙ্গিদের নাশকতার মধ্যে যে ফারাক রয়েছে তা এদিন ভুলে যান পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। তিনি পুলওয়ামায় ভারতীয় জওয়ানদের নৃশংস হত্যাকাণ্ডকে 'অন্দর ঘুসকে মারা' তকমা দিয়ে সদর্পে বার্তা দেন।

 নিজের জালে পাকিস্তান নাস্তানাবুদ!

নিজের জালে পাকিস্তান নাস্তানাবুদ!

পুলওয়ামার জঙ্গি হামলায় যে পাকিস্তানের হাত রয়েছে , তা আগেই জানায় দিল্লি।

সেই সময় ইমরান সরকার বলে, সঠিক তথ্য প্রমাণ দিলে ইসলামাবাদ ব্যবস্থা নেবে। তথ্য প্রমাণ দিল্লি দেওয়ার পরেও পুরনো পাকিস্তানের মতো করেই , ইমরানের পাকিস্তান জানিয়ে দেয় এই ঘটনায় তারা জড়িত নয়। এদিকে, আজ পাকিস্তান সংসদে ফাওয়াদ চৌধুরীর বার্তা স্পষ্ট করে দিল যে পুলওয়ামার ঘটনার নেপথ্যে রয়েছে পাকিস্তানই। ফলে ফের নিজেরজালে জড়াল ইসলামাবাদ।

পুলওয়ামার ঘটনা পাকিস্তানের জয়

পুলওয়ামার ঘটনা পাকিস্তানের জয়

এদিন পাকিস্তানের সংসদে ফাওয়াদ চৌধুরী বলেন, পুলওয়ামায় যা হয়েছে তা 'পাকিস্তানের জয়'। আর তা হয়েছে ইমরান খানের নেতৃত্বে। গোটা পাকিস্তান এই জয়ের অংশিদার।

পাকিস্তান জানত 'তাদের ফয়োরার্ড ব্রিগেড গুঁড়িয়ে' দিতে পারে ভারতীয় সেনা! কোন ইস্যুতে ধানোয়ার বার্তা

English summary
Pulwama was a great achievement under Imran Khan's leadership says Pak minsiter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X