• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার করোনা ভাইরাসের কোপে ব্রিটিশ রয়্যাল ফ্যামিলি, আক্রান্ত প্রিন্স চার্লস!

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন প্রিন্স চার্লস। ৭১ বছরের প্রিন্স অবশ্য এখন স্থিতিশীল আছেন। প্রিন্স চার্লসের স্ত্রী তথা কর্নওয়ালের ডাচেসের শরীরে অবশ্য এই করোনা ভাইরাসের চিহ্ন মেলেনি। বর্তমানে তাঁরা দুই জনেই স্কটল্যান্ডে আইসোলেশনে রয়েছেন বলে জানানো হয়েছে ব্রিটিশ সরকারের তরফে।

করোনা ভাইরাসে আক্রান্ত প্রিন্স চার্লস!

এর আগে করোনা আতঙ্কে বাকিংহ্যাম রাজপ্রাসাদ থেকে ছাড়তে হয়েছিল। জানা গিয়েছে, বাকিংহ্যাম রাজপ্রাসাদে কর্মরত রানির এক সহকারীর রিপোর্টে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়েছে। আর এই ঘটনার পরই নাকি বাকিংহ্যাম রাজপ্রাসাদ ছাড়তে বাধ্য হন রাজা ও রানি।

তিনি ব্রিটেনের রানি। তবুও ভয়ে তাঁকে প্রাসাদ ছাড়তে হয়েছিল। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়েও যা করতে হয়নি তৎকালীন রাজা-রানিকে, তাই করতে হয়েছে রানি এলিজাবেথ ও ফিলিপসকে। ৯৩ বছরের রানি তাঁর ৯৮ বছরের রাজাকে নিয়ে নরফোকের স্যান্ডিরহ্যাম এস্টেটে আপাতত থাকছেন। অবশ্য তা না করলে করোনা ভাইরাসের বলি হতে পারতেন এই দুই জনই।

ইংল্যান্ডে করোনা ভাইরাসের প্রকোপ ক্রমেই বাড়তে থাকায় লকডাউনে চলে গিয়েছে দেশটি। সেদেশে এখনও পর্যন্ত ৮০৭৭ জন করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে প্রাণ হারিয়েছেন ৪২২ জন।

English summary
prince charles got infected by coronavirus and is isolated in scottland
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X