• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউন : বিশ্বজুড়ে মানুষদের বাড়িতে রাখতে বিশেষ পদক্ষেপ পর্নহাবের!

দেশে ক্রমশই জোরালো হয়ে উঠেছে করোনা ভাইরাস সংক্রমণ। হু হু করে আক্রান্তের সংখ্যা বাড়ছে দেশে। গত কয়েক দিনে ভারতে আক্রান্তের সংখ্যা বৃদ্ধির এই হার চিন্তায় ফেলেছে বিশেষজ্ঞদের। এই হঠাৎ আক্রান্তের সংখ্যায় বৃদ্ধির জেরে দেশে এখন করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৬০৬-তে। পরিস্থিতি কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না।

করোনা রুখতে লকডাউন

করোনা রুখতে লকডাউন

করোনা ছড়িয়ে পড়া আটকাতে সারা দেশজুড়ে জারি করা হয়েছে লকডাউন। এদিকে দেশে দুই জনের করোনা আক্রান্তের খবর পাওয়া গিয়েছে যাদের বিদেশ সফরের কোনও ইতিহাস নেই। যার জেরে ভারতে করোনা ভাইরাসের তৃতীয় স্টেজের যাওয়ার আশঙ্কা দেখা গিয়েছে।

প্রথমে ইতালিতে পর্নহাব ফ্রি হয়

প্রথমে ইতালিতে পর্নহাব ফ্রি হয়

করোনা ভাইরাসের 'মৃত্যুপুরী' ইতালিতে অবরুদ্ধ মানুষের জন্য ফ্রিতে প্রিমিয়াম পর্ন দেখার সুবিধা চালু করেছিল বিশ্বখ্যাত অ্যাডাল্ট কন্টেন্ট ওয়েবসাইট 'পর্নহাব'। দেশটির জনগণের জন্য আগামী ৩ এপ্রিল পর্যন্ত 'ফ্রি সাবস্ক্রিপশন' সুবিধা দিয়েছে জনপ্রিয় এই পর্নসাইটটি। এবার করোনায় 'লক ডাউন' হয়ে যাওয়া অনন্য দেশের জন্যও একই সুবিধা ঘোষণা করেছে পর্নসাইটটি।

সারা বিশ্বে করোনা হাহাকার

সারা বিশ্বে করোনা হাহাকার

এদিকে সারা বিশ্বে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বৃদ্ধির হার ক্রমেই লাগাম ছাড়াচ্ছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত সারা বিশ্বে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ১৮ হাজার। এমন কঠিন পরিস্থিতিতে আক্রমণাত্মক হওয়ার কথা বলেছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান। এদিকে করোনা প্রতিরোধে ভারতের উদ্যোগের প্রশংসা করল হু।

এই সময়ে কি ভাবে দোকানে গিয়ে দাঁড়াতে হবে দেখালেন এসডিও
সারা বিশ্বে ফ্রি সাবস্ক্রিপশনের ঘোষণা করে পর্নহাব

সারা বিশ্বে ফ্রি সাবস্ক্রিপশনের ঘোষণা করে পর্নহাব

এই পরিস্থিতিতে এই ফ্রি সাবস্ক্রিপশনের ঘোষণা করে সংস্থাটি ওয়েবসাইটে সম্প্রতি প্রকাশিত তথ্য অনুযায়ী, ৯ই মার্চ থেকে অধিক পরিমাণে ইতালীয় ব্যবহারকারীরা ওয়েবসাইট ভিজিট করেছে। বিনামূল্যে প্রবেশাধিকার ঘোষণা করার পর থেকে পর্নহাবে ১৪ শতাংশ ইতালিয়ান ব্যবহারকারী বৃদ্ধি পেয়েছে। এছাড়া বিশ্বব্যাপী তাদের ভিজিটর বৃদ্ধি পেয়েছে ১১ দশমিক ৭ শতাংশ।

English summary
pornhub to give out free subscription to any area where lockdown in present due to coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X