• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উহান থেকে ২৩ জন পড়ুয়াকে উদ্ধার, আন্তর্জাতিক মঞ্চে মোদীকে ধন্যবাদ হাসিনার

আন্তর্জাতিক মঞ্চে ভারতের প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। রবিবার করোনা ভাইরাসের মোকাবিলায় সার্ক গোষ্ঠীভুক্ত দেশগুলির সঙ্গে ভিডিও কনফারেন্স করেন প্রধানমন্ত্রী। সেখানে বাংলাদেশের প্রধানমন্ত্রী উহান থেকে ২৩ বাংলাদেশি পড়ুয়াকে ফেরত আনায় প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করেন।

সার্কের মঞ্চে মোদী

সার্কের মঞ্চে মোদী

উপমহাদেশে করোনা ভাইরাসের মোকাবিলায় সার্ক গোষ্ঠীভুক্ত দেশগুলির বৈঠকে ইচ্ছা প্রকাশ করেছিলেন মোদী। সেখানে সাড়া দেয় সবকটি দেশ। সেখানে মোদী প্রধানমন্ত্রী বলেন, প্রস্তুত হন, কিন্তু আতঙ্কিত হবেন না। সবাইকেই একসঙ্গে এই চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে বলে জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী মোদীর প্রশংসায় হাসিনা

প্রধানমন্ত্রী মোদীর প্রশংসায় হাসিনা

উহান থেকে ২৩ জন বাংলাদেশি পড়ুয়াকে ফেরত আনার জন্য তিনি ধন্যবাদ জানান মোদীকে। হাসিনা বলেছেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী মোদীর উদ্যোগকে ধন্যবাদ জানাচ্ছেন। পাশাপাশি টিনের উহানে আটকে পড়া বাংলাদেশের ২৩ জন পড়ুয়াকে উদ্ধারের জন্যও ধন্যবাদ জানান তিনি।

করোনা ভাইরাসে বাংলাদেশের পরিস্থিতি

করোনা ভাইরাসে বাংলাদেশের পরিস্থিতি

বাংলাদেশের প্রধানমন্ত্রী জানিয়েছেন, বাংলাদেশে এখনও পর্যন্ত ২ জনের শরীরে করোনা ভাইরাসের খোঁজ মিলেছে। তবে তাঁরা আক্রান্ত দেশগুলি থেকে এসেছেন। এখনও পর্যন্ত স্থানীয় কিংবা কমিউনিটি ট্রান্সমিশনের কোনও ঘটনাই ঘটেনি বলে জানিয়েছেন তিনি। বাংলাদেশে করোনা ভাইরাসের মোকাবিলায় নতুন তৈরি ৪ টি হাসপাতালকে তৈরি রাখা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ভারতের সাহায্যে খুশি মালদ্বীপ

ভারতের সাহায্যে খুশি মালদ্বীপ

বৈঠকে মালদ্বীপের প্রেসিডেন্ট ইব্রাহিম মোহামেদ সোলি বলেন, মালদ্বীপ করোনা ভাইরাস মোকাবিলায় ভারতের সাহায্য পেয়েছে। যার জন্য ভারতের প্রধানমন্ত্রীর পাশাপাশি ভারতের জনগণকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

English summary
PM Sheikh Hasina praises Modi for bringing 23 Bangladesh students from Wuhan at SAARC meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X