• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যাপিটল বিল্ডিংয়ের হামলার ঘটনায় কাজ হারাচ্ছেন একের পর এক মার্কিনি

  • By
  • |

মার্কিন ক্যাপিটল বিল্ডিংয়ের হামলার যে ঘটনা ঘটেছে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেশ-বিদেশে তীব্র প্রতিক্রিয়া হয়েছে। সকলেই এই ঘটনার নিন্দায় সরব হয়েছেন। এই হামলাকারীদের মধ্যে বেশ কয়েকজনকে ইতিমধ্যেই চিহ্নিত করা গিয়েছে এবং তাদের মধ্যে বেশ কয়েকজন ইতিমধ্যে চাকরি খুইয়েছেন বলে জানা গিয়েছে।

ক্যাপিটল বিল্ডিংয়ের হামলার ঘটনায় কাজ হারাচ্ছেন একের পর এক মার্কিনি

মেরিল্যান্ডের একটি মার্কেটিং সংস্থা জানিয়েছে যে তারা তাদের এক কর্মীকে চাকরি থেকে তাড়িয়ে দিয়েছে। তার কারণ সংস্থার পরিচয়পত্র গলায় ঝুলিয়ে তাদের ওই কর্মীকে ক্যাপিটল বিল্ডিংয়ে হামলার ঘটনার সময় দেখা গিয়েছে।

সংস্থা ওই কর্মীকে কাজ থেকে বরখাস্ত করার পর একটি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আমরা বাক স্বাধীনতার পক্ষে সবসময় দাঁড়িয়েছি। তবে এমন কোনও প্রতিবাদ যা অন্যকে আঘাত করতে পারে এমন কাজ করা কর্মীকে আমরা আমাদের সংস্থায় রাখা নিরাপদ মনে করছি না।

অন্যদিকে পেনসিলভেনিয়াতেও এক শিক্ষককে তাঁর স্কুল থেকে বিদায় জানিয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তবে সেই ব্যক্তির নাম পরিচয় অবশ্যই গোপন রাখা হয়েছে। একই ঘটনায় টেক্সাসের এক আইনজীবীরও তাঁর সংস্থায় কাজ গিয়েছে। এরা সকলেই ক্যাপিটাল বিল্ডিংয়ে হামলার ঘটনার সময় উপস্থিত ছিলেন।

English summary
People lost job after attending US Capitol building ruckus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X