• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমার জন্যে সহানুভূতি নয়! টুইটারের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ প্রকাশ করে কেন এমন বললেন পরাগ?

Google Oneindia Bengali News

ইতিমধ্যে টুইটার কিনে নিয়েছেন এলন মাস্ক! আর তা কেনার পরেই সংস্থার জন্যে নতুন সিইও নাকি খুঁজছেন নয়া এই টুইটার কর্তা। তবে বেশ কয়েকটি সংস্থার দাবি, মাস্ক নাকি নয়া সিইও খুঁজেও পেয়ে গিয়েছেন। যে কোনও মুহূর্তে চাকরি যেতে পারে বর্তমান সিইও ভারতীয় বংশদ্ভুত পরাগ আগরওয়ালের। আর তা নিয়েও চিন্তিত তাঁর অনুগামীরা।

 উদ্বেগ প্রকাশ করে কেন এমন বললেন পরাগ?

তবে মাইক্রো-ব্লগিং এই প্লাটফর্মের ভবিষ্যৎ নিয়ে বেশি চিন্তিত পরাগ। সংস্থায় দীর্ঘদিন ধরে কাজ করছেন পরাগ। টুইটার একটা জায়গাতে নিয়ে যাওয়ার ক্ষেত্রে কঠোর পরিশ্রম করেছেন তিনি। স্বভাবতই পরাগ নিয়ে অনেকেই চিন্তার ভাঁজ ফেলছেন।

সম্প্রতি সংবাদমাধ্যমে এই খবরকে পোস্ট করে এই অনুগামী টুইটারে পরাগকে ট্যাগ করেছেন। এবং পাশে থাকার বার্তা দিয়েছেন। আর তাঁর উত্তরে পরাগ আগরওয়াল লিখছেন, ধন্যবাদ, কিন্তু আমাকে নিয়ে সহানুভূতি নয়, যেটা সবচেয়ে গুরুত্বপূর্ণ তা হল পরিষেবা। মানুষই সব ঠিক করবে বলেও মন্তব্য করেন টুইটার সিইও।

তবে এর আগে আরও এক ইউজার তাঁর চাকরি থাকা নিয়ে বেশ কিছু প্রশ্ন ছুঁড়ে দেন পরাগকে। তাঁকেও উত্তর দিয়েছেন তিনি। জানিয়েছেন, না, আমি এখনও কাজ করছি।

পরাগ জানিয়েছেন, এলন মাস্ক ৪৪ মার্কিন ডলারের দিয়ে সংস্থা কিনে নিয়েছেন। কিন্তু এরপরেও তিনি এবং তাঁর পুরো টিম টুইটারকে আরও উন্নত করার জন্যে কাজ করছে বলেও দাবি পরাগ আগরওয়ালের। তবে এলন মাস্ক ঠিক কাকে সিইও'র পদে বসাতে চাইছেন সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে এর মধ্যে জ্যাক ডরসি'কে ফের একবার সিইও পদে ফেরানো হতে পারে বলে জোর জল্পনা তৈরি হয়েছে। তবে এর মধ্যে পরাগ জানিয়েছেন, টুইটারে ভবিষ্যত নিয়ে প্রার্থনা করুন... অনুগামীদের তরফে এহেন বার্তার পরে আরও জল্পনা তৈরি হয়েছে।

বলে রাখা প্রয়োজন, এর আগে ইলন মাস্ককে কোম্পানির বোর্ডে স্বাগত জানিয়েছিলেন টুইটারের সিইও পরাগ আগরওয়াল। টুইট করে জানিয়েছিলেন, টেসলার সিইও ইসলন মাস্ক টুইটারের বোর্ড অফ ডিরেক্টর হয়েছেন। শুধু তাই নয়, টুইটারের সিইও জানিয়েছেন, টেসলার সিইও টুইটারের বোর্ড অফ ডিরেক্টর হয়ে কোম্পানির উৎকর্ষ বাড়াবেন। আগামী মাসগুলিতে টুইটারে উল্লেখযোগ্য উন্নতি হবে বলেই আমরা আশা করি। তিনি তাঁর পরিকল্পনা দিয়ে সমৃদ্ধ করবেন টুইটারকে। কে জানে, হয়তো আমরা অবশেষে বহু প্রতীক্ষিত সেই গন্তব্যে পৌঁছতে পারব।

আর এর মধ্যেই পরাগের জীবিকা নিয়ে সবার আগে জল্পনা তৈরি হল।

English summary
Parag agarwal says, people should pray for twitter instead of praying for him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X