• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যা নিয়ে পাকিস্তানের 'মিথ্যে প্রচার' নিয়ে ইসলামাবাদকে রাষ্ট্রসংঘে দুরমুশ করল ভারত

অযোধ্যা ইস্যুতে সুপ্রিম কোর্টের রায় নিয়ে পাকিস্তান মিথ্য়া প্রচার চালাচ্ছে। এই ইস্যু রাষ্ট্রসংঘে তুলে কার্যত ইসলামাবাদকে তুলোধনা করেছে দিল্লি। মূলত , রাষ্ট্রসংঘের হিউম্যান রাইটস কাউন্সিলে যেভাবে ভারত বিরোধিতায় নেমে অযোধ্যা ইস্যু নিয়ে মুখ খুলেছিল পাকিস্তান তার জবাব কড়া হাতে দিয়েছে ভারত।

 ইউএনএইচআরসি-র

ইউএনএইচআরসি-র

রাষ্ট্রসংঘের ফোরাম অফ মাইনরিটি-র ১২ তম সেশনে পাকিস্তান যেভাবে বক্তব্য রেখেছিল তার বিরুদ্ধে 'জবাব দেওয়ার অধিকার' নিয়ে ভারতের তরফে বিমর্ষ আরিয়ান পাকিস্তানের আভ্যন্তরীণ বিষয় নিয়ে চরম তোপ দাগেন।

পাকিস্তানে অত্যাচারিত সংখ্যালঘুরা

পাকিস্তানে অত্যাচারিত সংখ্যালঘুরা

বিমর্ষ রাষ্ট্রসংঘের মঞ্চে বলেন, ধর্ম, জাতি, ভাষা, সম্প্রদায়ের ভেদে পাকিস্তানে প্রবলভাবে নিষ্পেষিত হয়েছেন সংখ্যালঘুরা। আর সেখানে মৌলিক অধিকারের ক্ষেত্রেই এসেছে সমস্যা। সেদেশে ধর্মনিন্দা সংক্রান্ত আইনের জেরেই এমনটা ঘটছে বলে দাবি ভারতের।

 ভারতের রয়েছে বড়সড় সাংবিধানিক পরিকাঠামো

ভারতের রয়েছে বড়সড় সাংবিধানিক পরিকাঠামো

এদিন ভারতের তরফে বিমর্ষের জবাব ছিল, 'ভারত একটি বড় গণতন্ত্র, সেখানে একটি কার্যকরি সাংবিধানিক পরিকাঠামো রয়েছে, আর ভারতের সাধারণ নাগরিকদের ভাষাগত ও ধর্মগত নিরাপত্তা দিতে সেই পরিকাঠামো যথোপযুক্ত। আমরা প্রবলভাবে আইন নিয়ে পাকিস্তানের রেফারেন্সকে নস্যাৎ করছি। '

পাকিস্তানকে তুলোধনা ভারতের

পাকিস্তানকে তুলোধনা ভারতের

পাকিস্তানকে রীতিমতো তুলোধনা করে এদিন দিল্লি জানায়, যে মঞ্চে সংখ্যালঘুদের নিয়ে তথ্য দেওয়ার কথা সেই মঞ্চে অন্যদেশের সম্পর্কে মিথ্যা ও ভুয়ো কিছু বলে পাকিস্তান নিজের সম্পর্কে ভুল তথ্য দিচ্ছে।

English summary
Pakistani wrong propaganda on Ayodhya issue, India slams in UNHRC .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X