• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে গর্বের পর পাক মন্ত্রীর ইউ টার্ন! বেফাঁস ফাওয়াদের 'ড্যামেজ কন্ট্রোল' শুরু

  • |

২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি জম্মু ও কাশ্মীরের পুলওয়ামাতে যে জঙ্গি হামলা হয়েছিল তাতে পাকিস্তানের মদত যে ছিল তা, পাকিস্তানের সংসদে দাঁড়িয়ে কার্যত স্বীকার করে নেন পাকিস্তানি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। যার হাত ধরে যেমন পাকিস্তানের ঘৃণ্য মিথ্যার মুখোশ খুলে যায়, তেমনই সন্ত্রাসবাদে পাকিস্তানের মদতের বিষয়টি ফের বিশ্বের সামনে উঠে আসে। এরপরই ইমরানের মন্ত্রী নামের ড্যামেজ কন্ট্রোলে।

ফাওয়াদ চৌধুরীর বার্তা

ফাওয়াদ চৌধুরীর বার্তা

পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী এখন দাবি করছেন, পুলওয়ামা নিয়ে তাঁর মন্তব্যকে ঘুরিয়ে , বিকৃত করে পেশ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার তাঁর ক্ষোভ ভারতের মিডিয়ার ওপর। ফাওয়াদের দাবি ভারতের মিডিয়া তাঁর বক্তব্যকে বিকৃত করে পেশ করেছে। তিনি জানিয়েছেন পুলওয়ামা হামলার পরবর্তী ঘটনাগুলি নিয়ে তিনি বক্তব্য রাখছিলেন।আর তাকেই বিকৃত করা হয়েছে।

 ১৮০ ডিগ্রি ঘুরপথ..!

১৮০ ডিগ্রি ঘুরপথ..!

এক বেসরকারি চ্যানেলের সাক্ষৎকারে এদিন পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরীকে প্রশ্ন করা হয়, ইমরান যেখানে বলছেন পুলওয়ামার সঙ্গে পাকিস্তানর যোগ নেই, সেখানে আপনি বলছেন, পুলওয়ামা পাকিস্তানের জন্য একটি জয়..? এই প্রশ্নের উত্তরে বিধ্বস্ত ফাওয়াদ জানান, ইমরান খান যা বলছেন, তিনিও সেই একই কথা বলছেন।

 পুলওয়ামা.. কোন সাফল্যের কথা বলছেন ফাওয়াদ?

পুলওয়ামা.. কোন সাফল্যের কথা বলছেন ফাওয়াদ?

পাকিস্তানের সংসদে ফাওয়াদ চৌধুরী বলেন, পুলওয়ামা পাকিস্তানের ইমরান সরকাররে একটি প্রাপ্তি, একটি সাফল্য। এরপর ভারতের বেসরকারি সংবাদমাধ্যম তাঁকে জিজ্ঞাসা করে , কোন সাফল্যের কথা তিনি এখানে বলতে চাইছেন? যার উত্তরে পাকিস্তানের মন্ত্রী বলেন, পুলওয়ামার পর ভারতের য়ুদ্ধবিমানকে গুলি মেরে নামানো এবং অভিনন্দন বর্তমানকে ধরপাকড় করা,.. এটিই ছিল পাকিস্তানের সাফল্য।

ভারতের সঙ্গে সখ্য়তার বার্তা

ভারতের সঙ্গে সখ্য়তার বার্তা

এদিন ফাওয়াদ চৌধুরী বলেন, ভারতের জন্য তাঁদের কোনও হিংসা বা বিদ্বেষ নেই । তবে ভারতের বিজেপি সরকার পাকিস্তান বিরোধী আবেগে উস্কানি দিয়ে ভোট নেয়। তিনি জানান, ভারতের সঙ্গে ভালো সম্পর্ক রাখতে তারা বদ্ধপরিকর।

English summary
Pakistan's minister Fawad Chaudhury now seeks good relation with India after Pulwama comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X