• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ উত্তেজনার মধ্যে প্যাঁচ কষছে পাকিস্তান! পাক বিদেশমন্ত্রকের নয়া দাবি

  • |
Google Oneindia Bengali News

দিল্লিতে পাক দূতাবাস থেকে ৫০ শতাংশ কর্মীকে ছেড়ে দেওয়ার নির্দেশ দিতেই নড়েচড়ে বসল ইসলামাবাদ। বুধবার পাকিস্তানের বিদেশমন্ত্রী মেহমুদ কুরেশি অভিযোগ করেন যে ভারত এবার পাকিস্তানের বিরুদ্ধে হামলার ছক কষছে।

 পাকিস্তানের অভিযোগ

পাকিস্তানের অভিযোগ

পাকিস্তানের অভিযোগ 'ভারতের মেজাজ পরিস্কার। চিনের থেকে নজর সরাতে এবার পাকিস্তানের দিকে তারা নিশানা করছে। ' তাঁর দাবি, ভুয়ো যুদ্ধে আরও উস্কানি দিতে ভারত সরকার পাকিস্তানে হামলার ছক কষছে।

মেহমুদ কুরেশির দাবি

মেহমুদ কুরেশির দাবি

পাকিস্তানের বিদেশমন্ত্রী মেহমুদ কুরেশি জানিয়েছেন, ভারতের বিরোধীরা প্রশ্ন তুলছে, আর তার ,ঠিক জবাব দিতে পারছে না সরকার। যা থেকে স্পষ্ট যে ভারতে কোন পরিস্থিতি চলছে।

 পাকিস্তানের বার্তা

পাকিস্তানের বার্তা

পাকিস্তানের বিদেশমন্ত্রী এর আগেও ভারতের বিরুদ্ধে হামলার ছকের অভিযোগ তোলেন। যদিও তাকে ভ্রান্ত বলে উড়িয়ে দেন ভারতের তৎকালীন বিদেশমন্ত্রী। এবার পাকিস্তানের দাবি, ভারত যদি কোনও হামলার ছক করেও থাকে,তাহলে তার জবাব দেবে পাকিস্তান।

ভারত-পাকিস্তান সম্পর্ক

ভারত-পাকিস্তান সম্পর্ক

ভারত পাকিস্তান সম্পর্ক ক্রমেই তলানিতে নামতে শুরু করেছে গত কয়েকদিন ধরে। ইসলামাবাদে ভারতীয় দূতাবাসে দুই কর্মী আচমকাই নিখোঁজ হন কয়েকদিন আগে। এরপরই ভারত নির্দেশ দেয়, নয়া দিল্লিতে পাকিস্তানের দূতাবাসে অবস্থিত ৫০ শতাংশ কর্মীকে পাকিস্তানে ফিরে যেতে হবে।

English summary
Pakistan's foreign minister accuses India for plotting against Islamabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X