• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গিলগিট -বালতিস্তান 'সাফ' করতে পাক সেনা গোপন গণহত্যা শুরু করতে চলেছে! পিওকে নিয়ে বিস্ফোরক সেরিং

গিলগিট বালতিস্তান এলাকা যে ভারতের তা বহু আগেই দিল্লি ইসলামাবাদের কাছে স্পষ্ট করেছে। সেই মর্মে আইএমডি ভারতের আবহাওয়ার খবর দেওয়ার পাশাপাশি এখন গিলগিটের আবহাওয়ার খবরও দিয়ে থাকে। এদিকে, পাকিস্তান অধিকৃত এই কাশ্মীরি এলাকা ঘিরে বিস্ফোরক বার্তা দিলেন লাদাখের বিজেপি সাংসদ সেরিং নামগিয়াল।

পাক সেনার ছক

পাক সেনার ছক

'গিলগিট বালতিস্তান ভারতের অংশ। পাকিস্তান সেনা পরিকল্পনা করছে সবচেয়ে ভয়াবহ গণহত্যার।' এই বক্তব্য টুইটারের লেখার পাশপাশি, তিনি জানিয়েছেন, পাকিস্তান অধিকৃত কাশ্মীরে বড় অংশের জনতাকে 'সাফ' করতে চেয়েই গণহত্যার ছক কষেছে অত্যাচারি পাকিস্তানি সেনা।

 লাদাখ সাংসদের বার্তা

লাদাখ সাংসদের বার্তা

লাদাখের একমাত্র সাংসদ সেরিংয়ের দাবি, পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মানুষের আন্দোলনকে তিনি সমর্থন করেন। উল্লেখ্য, কয়েকদিন আগেই পাকিস্তানে সেনার হাতে সেখানের নাগরিকদের মানাবাধিকার লঙ্ঘন নিয়ে ফুঁসে ওঠা ভারত। রাষ্ট্রসংঘের মঞ্চে তা নিয়ে বার্তাও দেয় দিল্লি।

গিলগিট ঘিরে আশঙ্কার মেঘ

গিলগিট ঘিরে আশঙ্কার মেঘ

উল্লেখ্যস, পাকিস্তান অধিকৃত স্বপ্নসুন্দর এলাকা গিলগিট বালতিস্তান। এলাকাকে এখন প্রভিন্স তৈরি করার চেষ্টায় পাকিস্তান। ইসলামাবাদের এই পদক্ষেপের নেপথ্যে রয়েছে সেদেশের জাতীয় উপদেষ্টা মোইদ ইউসুফ। প্রসঙ্গত, পাকিস্তানের জোর করে দখল কার এই এলাকার বহু অংশেই বিস্তারবাদের লোলুপ দৃষ্টি রেখে দিয়েছে পাকিস্তানের বন্ধু দেশ চিন। ফলে ভারতের এই অংশ নিয়ে ক্রমেই আশঙ্কার মেঘ জমছে। প্রসঙ্গত, যাঁরাই এই গিলগিটে প্রভিন্স নিয়ে ইমরান সরকারের পদক্ষেপের বিরোধিতা করছে, বা ইসলামাবাদের বিরোধিতা করছে তাঁদেরই গুম করার কার্.য়কলাপ করছে পাকিস্তান।

ভারতের অংশ নিয়ে পাকিস্তানের মানচিত্র

ভারতের অংশ নিয়ে পাকিস্তানের মানচিত্র

এর আগে, ইমরান খান একটি মানচিত্র প্রকাশ করেন। যে মানচিত্রে , পাকিস্তানের আওতায় গুজরাত, লাদাখ, কাশ্মীর রয়েছে । এমন ঘটনাকে রাজনৈতিক কল্পনা, বলে উড়িয়ে দিয়েছে ভারত। পাশপাশি, এমন মানচিত্রের জন্য পাকিস্তানকে তুলোধনা করতেও ছাড়েনি দিল্লি।

সার্ক বৈঠকে প্রথম থেকেই ঝোড়ো ব্যাটিং ভারতের! চিন-পাকিস্তানকে একহাত নিয়ে দাপুটে বার্তা জয়শঙ্করের

English summary
Pakistan's army started Genocide, ethnic cleansing in Gilgit-Baltista claims Ladakh MP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X