• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানকে 'বার্নল' লাগানোর পরামর্শ! হাউডি মোদীর সাফল্যের পর পাক মন্ত্রীর টুইটে ব্যাপক তোলপাড়

গোটা হিউস্টন রবিবার রাতে কার্যত কেঁপেছে 'হাউডি মোদী' জ্বরে। প্রবাসী ভারতীয় থেকে মার্কিন মুলুকের বহু মানুষই এই ঐতিহাসিক সমাবেশে হাজির ছিলেন। যেখানে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ও মোদী এক যোগে বার্তা দিয়েছেন 'ইসলামিক উগ্রপন্থা'র বিরুদ্ধে। আর মার্কিন মাটিতে এই অভূতপূর্ব পর্বের পর ফের একবার টুইটের জেরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল হয়েছেন পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী।

পাক মন্ত্রীর টুইট

চন্দ্রযান ২ নিয়ে টুইট করে সেখানে 'স্যাটেলাইট' বানান ভুল লিখে রীতিমতো ট্রোল হন পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরী। এদিন আরও একবার সোশ্যাল মিডিয়ায় খোরাক হয়ে গেলেন পাকিস্তানের বিজ্ঞান বিষয়ক এই মন্ত্রী। মোদীকে নিশানা করে হাউডি মোদী অনুষ্ঠানকে 'হোপলেস' বলে আখ্যা দেন পাক মন্ত্রী।

ট্রোলের বন্যা

হাউডি মোদী অনুষ্ঠানে যখন একের পর এক তোপে পাকিস্তানকে ধরাশায়ী করছেন , তখান পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর টুইট নিয়ে ট্রোলের বন্যা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

পাকিস্তানকে 'বার্নল' লাগানোর মন্তব্য

ফাওয়াদ চৌধুরীর পোস্ট নিয়ে পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর টুইট যখন সোশ্যাল মিডিয়ায় খোরাক হয়ে উঠছে তখন, এক নেটিজেন মন্তব্য করেন যে , এই অনুষ্ঠান পাকিস্তানের কাছে 'বার্নল' লাগানোর সামিল!

English summary
Pakistan Reaction on Howdy Modi, Pak minister Brutally trolled .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X