• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতকে হারাতে খারাপ লাগে ইমরানের! কাশ্মীরে 'পর্যুদস্ত' হয়ে ক্রিকেট-ভাবনায় মন

ভারতের বিরুদ্ধে কাশ্মীর নিয়ে সুবিধা করতে পারেননি পাক প্রধানমন্ত্রী। এবার সেই দুঃখ ভুলতে ক্রিকেটের স্মৃতিচারণা শুরু করলেন তিনি। এইভাবেই ক্রিকেটের প্রসঙ্গ তুলে ভারতকে করোনার বাজারে কোণঠাসা করার খেলায় মাতলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। ইমরান প্রসঙ্গ উত্থাপন করলেন- ভারতের জন্য খারাপ লাগে, প্রায়ই ওঁদের হারাতাম।

ভারতের কাছে হারতে হারতে ইমরানের মন ক্রিকেটে

ভারতের কাছে হারতে হারতে ইমরানের মন ক্রিকেটে

বর্তমানে ভারতের কাছে হারতে হারতে ইমরান খান নিজের মনকে প্রবোধ দিতেই ক্রিকেটের ভারত-পাক রণের কথা উত্থাপন করেছেন বলে রাজনৈতিক মহলের একাংশের মত। কয়েকদিন আগেও তিনি কাশ্মীর নিয়ে মুখ খুলেছিলেন। তখনও ঠক্কর খেয়েছেন আন্তর্জাতিক মহলের কাছে।

ভারতকে হারানোর স্বপ্নে বিভোর ইমরান

ভারতকে হারানোর স্বপ্নে বিভোর ইমরান

এখন সারা বিশ্ব যখন করোনা সামলাতে ব্যস্ত, ইমরান খান ভারত-পারিস্তান ক্রিকেট-দ্বৈরথের কথা উল্লেখ করলেন। পুরনে দিনে ভারতকে হারানোর স্বপ্নে বিভোর থাকলেন নিজের। ইনজামাম-উল-হকের পর ইমরান খান বিস্ফোরণ ঘটালেন ভারততে হারানোর চিন্তা করে। এখন পদে পদে হেরে পূর্বে ভারতকে হারানোরপ সেই সুখস্মৃতিতেই বিভোর থাকলেন।

ভারতের জন্য বড় খারাপ লাগে

ভারতের জন্য বড় খারাপ লাগে

ইনজামাম বলেছিলেন ভারতীয় ক্রিকেটাররা নিজের জন্য রান করে। আর পাকিস্তানি ক্রিকেটাররা ৩০-৪০ রান করে করলেও করে দেশের জন্য। এরপর ইমরান খান কয়েক কদম এগিয়ে বলেন, ভারতের জন্য বড় খারাপ লাগে। প্রায়ই ওঁদের হারাতাম আমরা।

ঠাট্টার সুরে ভারতকে নিশানা ইমরানের

ঠাট্টার সুরে ভারতকে নিশানা ইমরানের

ইমরান বলেন, আমি যখন পাকিস্তানের অধিনায়ক ছিলাম, ভারতকে নিয়ে কখনই ভাবতাম না। তখন ওয়েস্টইন্ডিজ দল ছিল ভয়ের কারণ। এরপরই তিনি ঠাট্টার সুরেই বলেন, ভারতের জন্য খারাপ লাগত! এই ভিডিও সম্প্রতি টুইটারে আপলোড করা হয়েছে। তারপরই তা ভাইরাল হয়ে যায়।

ভারতীয় দলকে এতবার হারিয়েছি যে...

ভারতীয় দলকে এতবার হারিয়েছি যে...

ইমরান সেখানে বলছেন, ভারতীয় দলকে এতবার হারিয়েছি যে ওঁদের জন্য খারাপ লাগে মাঝেমধ্যে। ওঁরা সবসময় খুব চাপে থাকত। যখন টস করতে নামতাম ওঁদের ক্যাপ্টেনের মুখ দেখেই বুঝে যেতাম। আসসে তখন ভারত কোনও প্রতিদ্বন্দ্বীই ছিল না আমাদের কাছে। আমাদের মূল প্রতিদ্বন্দ্বী ছিল ওয়েস্ট ইন্ডিজ। খুব শক্তিশালী একটি দল ছিল ওয়েস্ট ইন্ডিজ।

কাশ্মীর নিয়ে গোহারা হয়েছে ইমরান

কাশ্মীর নিয়ে গোহারা হয়েছে ইমরান

বর্তমানে করোনা সংস্পর্শে আসার জন্য পাক প্রধানমন্ত্রী আইসোলেশনে ছিলেন। তাঁর করোনা নেগেটিভ এসেছে রিপোর্টে। তারপরই ভারতের বিরুদ্ধে ক্রিকেট জয়ের সুখস্বপ্নে বুঁদ হয়ে রয়েছেন তিনি। সম্প্রতি কাশ্মীর নিয়ে গোহারা হয়েছে ইমরান।

English summary
Pakistan Prime Minister Imran Khan criticizes India on cricket winning on this corona situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X