• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তান তেলে বেগুনে জ্বলে উঠেছে মোদীর হাতে রাম মন্দিরের শিলান্যাসে!কোন বার্তা পাক মন্ত্রী রশিদের

পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ ও বিতর্ক ছায়াসঙ্গী। আজ থেকে একবছর আগে কাশ্মীর থেকে ৩৭০ ধারা ভারত যখন তুলে নেয় , তখন ভারতে পরমাণু হামলার ডাক দিয়েছিলেন তিনি। এরপর ভারতের ঘন্টাধ্বনি স্তব্ধ করে দেওয়ার হুমকি দেন এই পাক মন্ত্রী। আর আজ তার ঠিক একবছর পর যখন অযোধ্যা জুড়ে রামমন্দিরের প্রতিষ্ঠা উপলক্ষ্যে শঙ্খ আর ঘণ্টা ধ্বনি বাজছে, তখন শেখ রশিদের কাছে ক্ষোভে ফুঁসে উঠে শুধু মন্তব্য করা ছাড়া আর কোনও রাস্তা নেই!

পাকিস্তানের বার্তাবাহক শএখ রশিদ

পাকিস্তানের বার্তাবাহক শএখ রশিদ

পাকিস্তানের মন্ত্রী শেখ রশিদ জানিয়েছেন, ভারত আর ধর্মনিরপেক্ষ দেশ নেই। রামমন্দিরের প্রতিষ্ঠার সঙ্গে সঙ্গেই ভারত এখন 'রামনগর' হিসাবে রূপান্তরিত হয়েছে।তিনি জানান, দুনিয়াতে আর নিরপেক্ষ দেশ বলে কিছু নেই। এখন ভারত শ্রীরামের হিন্দুত্বের দেশ হয়ে গিয়েছে।

 মোদীর বিরুদ্ধে ক্ষোভ রশিদের

মোদীর বিরুদ্ধে ক্ষোভ রশিদের

পাকিস্তানের বিতর্কিত মন্ত্রী শেখ রশিদ এর আগে একবার মোদীর নাম নিয়ে তাঁর সমালোচনা করতে গিয়ে , হাতে মাইক তোলেন, আর তখনই বিদ্যুতের প্রবল 'শক' খেয়েছিলেন। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রবল মশকরা করেছেন অনেকেই। তবে মোদীর প্রতি ক্ষোভ রশিদের আজও যায়নি! এদিন তিনি বলেন, ৫ অগাস্টকে অযোধ্যার ভূমি পুজোর দিন হিসাবে জেনে বুঝি ঠিক করেছেন মোদী।

৫ অগাস্ট ও রশিদ

৫ অগাস্ট ও রশিদ

রশিদের দাবি ২০১৯ সালে ৫ অগাস্ট কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার বর্ষপূর্তি করবনে বলেই মোদী এই ৫ অগাস্টকে অযোধ্যার ভূমিপুজোর দিন হিসাবে ধার্য করেন।

 পরমাণু হামলার বার্তা

পরমাণু হামলার বার্তা

এর আগে কাশ্মীর প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে শেখ রশিদ বলেন, কাশ্মীরে ভারত যা করেছে তা ঠিক করেনি। যার ফলে এবার চেনা যুদ্ধনীতি নয়, বরং অচেনা এক যুদ্ধের মুখে ভারতকে পড়তে হবে। এরপরই তিনি পরমাণু যুদ্ধ নিয়ে দিল্লির বিরুদ্ধে হুমকি দিতে শুরু করেন। যদিও শেখ রশিদের কোনও মন্তব্যকেই সেভাবে দিল্লি কোনও কালেই আমল দেয়নি।

রামমন্দির ও পাকিস্তান

রামমন্দির ও পাকিস্তান

উল্লেখ্য, রামমন্দির নিয়ে ভারতের সুপ্রিম কোর্টের রায়ের পর থেকেই পাকিস্তানে নিজের গদিতে বসে মোদীর বিরুদ্ধে কিছু মন্তব্য করা ছাড়া আর ইমরানের সামনে কোনও রাস্তা ছিলনা। এরপর আরএসএস ও মোদী বিরোধিতায় তিনি সরব হয়েছেন। অযোধ্যার ভূমি পুজোয় পাকিস্তানি জঙ্গি হামলার ছকও ছিল। তবে সেই কথা মাথায় রেখে এদিন অযোধ্যা জুড়ে কড়া নিরাপত্তা মোতায়েন রয়েছে।

'জয় শ্রীরাম!' অযোধ্যায় কয়েক শতকের অপেক্ষার অবসানের ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর

English summary
Pakistan minister Sheikh Rashid criticises Narendra Modi over Ram mandip Bhoomi Pujan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X