• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে আক্রান্তের সঙ্গে সেলফি আমলাদের! কোথায় ঘটল এমন

পাকিস্তানের সংবাদমাদ্যমের খবর অনুযায়ী গোটা দেশে সেখানে ৮০১ জন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। রবিবারের মৃতের সংখ্যা ধরলে সেদেশে ৬ জনে মৃত্যু হয়েছে এখনও পর্যন্ত। সেনার পদস্থ কর্তারা আক্রান্ত করোনা ভাইরাসে। এমন পরিস্থিতিতে সেদেশের করোনা আক্রান্তের সঙ্গে ছবি তুলে বিপাকে বাকি আমলারা। এখানেই শেষ নয়। ঘটনার পরম্পরা আরও রয়েছে।

আক্রান্ত আমলা ও তাঁর সঙ্গীরা যা করলেন

আক্রান্ত আমলা ও তাঁর সঙ্গীরা যা করলেন

পাকিস্তানের খয়েরপুর জেলায় এক রেভেনিউ অফিসারের দেহে পাওয়া গিয়েছে করোনার চিহ্ন। তিনি কয়েকদিন আগেই ইরান থেকে ফিরেছিলেন বলে খবর। এরপর তাঁর অসুস্থতার আগেই তাঁর সঙ্গে দেখা করতে তাঁর ৬ সহকর্মী আক্রান্তের বাড়ি যান। একপরই ঘটে আসল বিপত্তি।

 আক্রান্তের সঙ্গে সেলফি

আক্রান্তের সঙ্গে সেলফি

সহকর্মীর বাড়ি গিয়ে তোলা হয় দেদার সেলফি। ততক্ষণে ইরান ফেরৎ এই আমলা সেভাবে অসুস্থ হননি। এরপরই যখন তাঁর করোনা ধরা পড়ে, তখন তাঁর এক সহকর্মী সোশ্যাল মিডিয়ায় সেই পুরোন ছবিটি দিয়ে আরোগ্য কামনার বার্তা দেন। এরপরই পাকিস্তান সরকার ৬ আমলা (যাঁরা দেখা করতে গিয়েছিলেন ইরান ফেরত সহকর্মীর সঙ্গে) বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

উপযুক্ত পরিকাঠামোর অভাব পাকিস্তানে!

উপযুক্ত পরিকাঠামোর অভাব পাকিস্তানে!

পাকিস্তানে ওই ৬ আমলাকে প্রথমেই সাসপেন্ড করেছে। এরপর তাঁদের আইসোলেশনে রেখেছে। যদিও পাকিস্তানের বিশেষজ্ঞদের দাবি সেদেশে করোনা আক্রান্তদের কোয়ারেন্টাইন করার উপযুক্ত ব্যবস্থা সে অর্থে নেই। ফলে ক্রমেই পাকিস্তানে বাড়ছে করোনার আস্ফালন।

English summary
Pak Officials took selfie with Coronavirus infected collegue, know what happend next
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X