• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌শাহরুখের গানে করোনা সচেতনতা গেয়ে ভাইরাল হলেন পাক আমলা

করোনা ভাইরাস মহামারি আকার নিয়েছে বিশ্বজুড়ে। ইতিমধ্যেই এই সংক্রমকে আক্রান্ত হয়েছেন ২,১৯,৩৪৫ জন এবং প্রাণ গিয়েছে ৮,৯৬৯ জনের। এই রোগের ভয় ও আতঙ্ক মানুষকে গ্রাস করে নিয়েছে। চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও রাজনৈতিক নেতারা অনবরত এই মারণ রোগ নিয়ে সচেতনতা তৈরি করে চলেছেন মানুষের মধ্যে। সকলকেই পরিস্কার–পরিচ্ছন্ন ও সামাজিক দুরত্ব বজায় রাখতে বলা হয়েছে।

করোনা নিয়ে হাসির ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়

করোনা নিয়ে হাসির ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় প্রচার হওয়া অধিকাংশ ভিডিওই গুরত্বের সঙ্গে সকলে দেখলেও, এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে যা এরকম পরিস্থিতিতেও আপনাকে হাসতে বাধ্য করবে। গত সপ্তাহে এই করোনা ভাইরাস থেকে বাঁচতে হাত ধোওয়া কতটা জরুরি তা নিয়ে ভিডিও প্রকাশ করেছিল ইউনিসেফ। এই ভিডিওটি টিকটকেও শেয়ার করা হয়, যেখানে দেখা যায় যে ভিয়েতনামের ডান্সার কোয়াঙ্গ ডাঙ্গ তাঁর বন্ধুদের সঙ্গে নেচে নেচে দেখাচ্ছেন কিভাবে হাত পরিস্কার রাখতে হয়। ইউনিসেফের পর এবার পাকিস্তানের এক আমলার ভিডিও ভাইরাল হল। তিনি বলিউড স্টাইলে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা প্রচার করেন।

শাহরুখের গানে করোনা সচেতনতা আমলার

পাকিস্তানের হাফিজাবাদ ডেপুটি কমিশনার নাভিদ শাহজাদ করোনা নিয়ে একটি সচেতনতামূললক ভিডিও শেয়ার করেন, যেখানে তিনি ২০০৩ সালের ছবি ‘‌চলতে চলতে'‌র একটি গান গেয়েছেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন শাহরুখ খান। এই ভিডিওটি পাক সাংবাদিক আনসার আব্বাসি টুইটারে শেয়ার করে লেখেন, ‘‌একটি অনন্য ফ্যাশন, হাফিজাবাদের জেলা প্রশাসক নাভিদ শাহজাদ করনা ভাইরাস নিয়ে জনসেবার বার্তা প্রদান করেছেন।'‌ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই ১.‌১৭ ভিউয়ার্স দেখেন এবং ১,৮০০ লাইক পড়ে। যদিও কিছুক্ষণের মধ্যে লাইকের সংখ্যা বেড়ে ৫ হাজার হয়ে যায়।

পাকিস্তানে করোনা আক্রান্ত

পাকিস্তানে করোনা আক্রান্ত

এশিয়ার মধ্যে পাকিস্তানে ৩০৭ জনের শরীরে পজিটিভ করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। বিশেষ করে তাঁদের শরীরে যাঁরা ইরান-পাকিস্তান সীমান্তের সুক্কুর থেকে ফিরে এসেছেন।

ক্রেতা সেজে পুলিশের অভিযান, তক্ষক-সহ গ্রেফতার যুবক

English summary
Now, a Pakistani bureaucrat has gone the Bollywood way to spread awareness on how to contain the novel coronavirus. Pakistan's Deputy Commissioner Hafizabad Naveed Shahzad shared an awareness video in which he is singing the tunes of a song from 2003's Chalte Chalte, that featured Shah Rukh Khan in the lead role,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X