• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদেশে করোনায় আক্রান্ত তিন হাজারের ওপর ভারতীয়, মৃত্যু ২৫ জনের

করোনা মহামারি রোগে আক্রান্ত গোটা ভারত। প্রায় প্রতিদিনই এই দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে, তার সঙ্গে মৃত্যুও। দেশের বাইরে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে রয়েছেন ভারতীয়রা। তাঁরা কেমন আছেন বা কি করছেন কিছুই টের পাওয়া যাচ্ছে না। তবে সেই উদ্বেগকে মাথায় রেখে কেন্দ্র সরকারের পক্ষ থেকে জানা গেল ৫৩টি দেশে মোট ৩,৩৩৬ জন ভারতীয় করোনায় আক্রান্ত।

বিদেশে করোনায় আক্রান্ত তিন হাজারের ওপর ভারতীয়, মৃত্যু ২৫ জনের

বৃহস্পতিবার সরকারের পক্ষ থেকে জানা গিয়েছে যে করোনায় ২৫ জন ভারতীয়ের মৃত্যুও হয়েছে। সরকারের পক্ষ থেকে প্রবাসী ভারতীয়দের উদ্দেশ্যে বলা হয়েছে যে ভারতে করোনা সংক্রমণের জন্য সরকারের নীতি অনুযায়ী বিদেশে থাকা ভারতীয়দের এখনই দেশে ফেরানো সম্ভব হচ্ছে না।

ঠাকুরপুকুরে কড়া নজরদারী পুলিশের, মাস্ক না পড়ে বেরোলেই আটক, জরিমানা

সূত্রের খবর, ভারত এখান থেকে অ্যান্টি–ম্যালেরিয়া ড্রাগ হাইড্রোক্সিক্লোরোকুইন দ্রুত পাঠাবে ৫৫টি দেশে। প্রসঙ্গত দক্ষিণ কোরিয়া ও চিন থেকে ভারতে মেডিক্যাল সরঞ্জাম করোনা ভাইরাস পরীক্ষার কিট আনানো হয়েছে। এছাড়াও জার্মানি, আমেরিকা, ব্রিটেন, মালেশিয়া, জাপান ও ফ্রান্স থেকেও মেডিক্যাল সরঞ্জাম পাবে ভারত।

English summary
The sources said India has decided to supply anti-malarial drug hydroxychloroquine to 55 countries on commercial basis as well as grants.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X