• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় রেহাই নেই, আরও একটা ভাইরাসের হানা চিনে, মারা গেলেন এক ব্যক্তি

করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে বিশ্ব। এরই মধ্যে আবার চিনে হানা দিয়েছে নতুন এক ভাইরাস। তার সংক্রমণে মারা গিয়েছেন এক ব্যক্তি। নতুন এই ভাইরাসের নাম হ্যান্টাভাইরাস। এবারও উৎসস্থল সেই উহান।

নতুন ভাইরাস জেগে উঠেছে চিনে

নতুন ভাইরাস জেগে উঠেছে চিনে

করোনা জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। আবার এক নতুন ভাইরাস হানা দিয়েছে চিনে। হ্যান্টা ভাইরাস নামে সেই নতুন ভাইরাসের উৎসস্থলও সেই উহান। সেখানকার এক বাসিন্দাই মারা গিয়েছেন এই ভাইরাসের সংক্রমণে। উহানে থেকে একটি চার্টার্ড বাসে সানডং প্রদেশে কর্মস্থলে ফিরছিলেন তিনি। তারপরেই মারা যান ওই ব্যক্তি। সেই বাসে যাঁরা ছিলেন তাঁদেরও পরীক্ষা করা হচ্ছে। এই ভাইরাস কতটা সংক্রামিত সেটা পরীক্ষা করে দেখা হচ্ছে।

করোনা থাবায় উজার উহান

করোনা থাবায় উজার উহান

করোনা ভাইরাসের সংক্রমণ প্রথম ছড়াতে শুরু করে উহানে। সেখান থেকে সেটা ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। চিনের প্রায় সব শহর স্তব্ধ হয়ে গিয়েছে। মৃতের সংখ্যা ৪০০০-এ পৌঁছেছে চিনে। বিশ্বেও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। করোনা ভাইরাসকে মহামারী ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। এই পরিস্থিতির মধ্যে নতুন করে আরেক ভাইরাসের সংক্রমণ উদ্বেগ বাড়িয়েছে গবেষকদের।

করোনা ভাইরাসে সংক্রামিত গোটা বিশ্ব

করোনা ভাইরাসে সংক্রামিত গোটা বিশ্ব

করোনা ভাইরাসে কারনে স্তব্ধ হয়ে গিয়েছে গোটা বিশ্ব। অধিকাংশ দেশে লকডাউন চলছে। বিশ্ব অর্থনীতিতেও প্রভাব পড়েছে করোনা ভাইরাসে। আন্তর্জািতক বাণিজ্য প্রায় বন্ধ হয়ে গিয়েছে। চরম সংকটক জনক পরিস্থিতর মধ্য দিয়ে যাচ্ছে গোটা দেশ।

দেশে সুস্থ প্রথম করোনা আক্রান্ত, উহান থেকে লকডাউন তুলে নেওয়ার কথা ঘোষণা চিন প্রশানের

English summary
One more virus arise in china, one person died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X