• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের আতঙ্ক টেক্সাসের স্কুলে, বন্দুক হাতে দেখা গেল আরেক ছাত্রকে

Google Oneindia Bengali News

ফের আতঙ্ক টেক্সাসের স্কুলে। গতকালের মর্মান্তিক ঘটনার পরের দিন ফের এক ছাত্রকে দেখা গেল স্কুলের বাইরে বন্দুক নিয়ে ঘুরতে। গতকাল স্কুলেরই এক ১৮ বছরের ছাত্র রাইফেল হাতে সোজা ঢুকে পড়েছিল স্কুলের ভেতরে। বেপরোয়া গুলি চািলয়ে ২২ জনকে খুন করে। ঘটনা ঘটানোর আগে নিজের ঠাকুমাকেও খুন করে এসেছিল সে। পুিলশ সেই শ্যুটারকেও গুলি করে হত্যা করে।

ফের আতঙ্ক টেক্সাসের স্কুলে, বন্দুক হাতে দেখা গেল আরেক ছাত্রকে

গতকাল টেক্সাসের রিচার্ডসনের স্কুেল ভয়ঙ্কর ঘটনা ঘটেছিল। রাইফেল হাতে সোজা স্কুলের মধ্যে ঢুকে এলোপাথারি গুলি চালায়। তাঁর এলোপাথারি গুলিতে নির্বিচারে মারা গিয়েছেন ২২ জন। তাঁদের মধ্যে ১৯ জনই স্কুলের পড়ুয়া। এই ঘটনায় শিউরে উঠেছিল গোটা দেশ। মার্কিন প্রেসিডেন্ট নিজে জাতীর উদ্দেশ্যে ভাষণ দেন। একদিন দেশের জাতীয় পতাকা অর্ধনমিত রাখার কথা ঘোষণা করেছিলেন তিনি। যদিও এটা প্রথম নয় এর আগে আমেরিকার একাধিক স্কুেল গুলি চালনার ঘটনা ঘটেছে। তারপর থেকেই আমেরিকার বন্দুক নীতি নিয়ন্ত্রণের দাবি জানানো হয়েছিল।

এই ঘটনার পরের দিনই স্কলের বাইরে রাইফেল হাতে আরেক ছাত্রকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। তাতে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে। আমেরিকায় বারবার এই ধরনের বন্দুক নিয়ে হামলার ঘটনায় আতঙ্ক বেড়েছে। ঘটনার পরের দিন কীভাবে আরেক স্কুল ছাত্রকে এই ভাবে রাইফেল নিয়ে ঘোরাফেরা করতে দেখা গেল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ গতকােলর পর থেকে স্কুল চত্ত্বরে নিরাপত্তা কড়া করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, স্কুলে বন্দুক নিয়ে হামলা চালানোর আগেই নাকি সে তাঁর ঠাকুমাকে খুন করে এসেছিল। এবং সেকথা টেক্সট করে জানিয়েছিল বন্ধুদের। তারপরে সে স্কুলে হামলা চালাবে বলে জানিয়েছিল মেসেজে। তারপরেই স্কুলে বন্দুক নিয়ে হাজির হয়েছিল সেই কিশোর। যাঁর এলোপাথারি গুলিতে প্রাণ গিয়েছে ২২ জনের। তারমধ্যে ১৯ জন পড়ুয়া।

English summary
Texas School attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X