• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টুইটার কেনার পর এবার কোকাকোলাকেও কিনবেন এলন মাস্ক , টুইটে জল্পনা

Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়া জায়ান্ট টুইটার কেনার মাত্র কয়েকদিন পর এবার এলন মাস্ক এর নতুন টার্গেট - কোকা কোলা। এমনটাই তিনি বলেছেন তাঁর টুইটারে। মাস্ক টুইট করেছেন যে তিনি বহুজাতিক পানীয় সংস্থা কোকাকোলাকে কিনবেন।

টুইটার কেনার পর এবার কোকাকোলালেও কিনবেন এলন মাস্ক , টুইটে জল্পনা

মাস্ক টুইটারে লিখেছেন, "আমি কোকাকোলা কিনছি।" কোকাকোলা কার্বনেটেড নরম পানীয়। কোকাকোলা কোম্পানির সদর দপ্তর আটলান্টায় রয়েছে। একেই কিনবেন বইলে টুইট করেছেন মাস্ক। তবে তিনি সত্যিই এমন কিছু করতে চলেছেন কি না তা স্পষ্ট নয়। তিনি মজাও করতে পারেন , কারণ অন্য কয়েকটি সংস্থা নিয়ে এমন টুইট আগেও করেছেন।

টেসলার প্রতিষ্ঠাতা তার টুইটার টাইমলাইনে তাঁর নানা চিন্তা ভাবনা ধারনা এমন ভাবে পোস্ট করে থাকেন, কখনও কখনও হালকা চালেও তা তিনি করেছেন। তাই এটা এখনই বোঝা যাচ্ছে না যে কোকাকোলা তিনি কিনতে চলেছেন কি না। তার টুইটগুলি প্রায়ই বাকস্বাধীনতা সহ বিভিন্ন বিষয়ে বিতর্কের জন্ম দেয়।

এর আগে, মাস্ক টুইট করেছিলেন যে তিনি ম্যাকডোনাল্ডস কিনতে চান এবং সমস্ত আইসক্রিম মেশিন ঠিক করতে চান। আজ সকালে, মাস্ক তার আগের ম্যাকডোনাল্ডের টুইটটি উদ্ধৃত করেছেন এবং লিখেছেন, "শোন, আমি অলৌকিক কাজ করতেও পারি।" সোমবার, এলন মাস্ক প্রায় ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কেনার জন্য একটি চুক্তিতে পৌঁছেছেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বাক স্বাধীনতা এবং ভাবনা চিন্তা মুক্ত মনে ছড়িয়ে দেওয়ার মঞ্চ হিসাবে টুইটারকে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন। টুইটারে তিনি নিজেও তাঁর নানা আগ্রহের কথা প্রচার করেন, সমালোচকদের আক্রমণ করেন এবং বিস্তৃত বিষয়ে মতামত দেন। ৮৩ মিলিয়নেরও বেশি অনুসরণকারী রয়েছে তাঁর।

স্পষ্টভাষী টেসলা সিইও বলেছেন যে তিনি টুইটারের মালিকানা এবং বেসরকারীকরণ করতে চেয়েছিলেন কারণ তিনি মনে করেন যে এটি বাকস্বাধীনতার প্ল্যাটফর্ম হিসাবে তার সম্ভাবনার সাথে সঙ্গতিপূর্ণ নয়। মাস্ক টুইটারের সাথে একটি যৌথ বিবৃতিতে বলেছেন যে তিনি স্বয়ংক্রিয় "স্প্যাম" অ্যাকাউন্টগুলি থেকে পরিত্রাণ দিয়ে এবং আস্থা বাড়াতে জনসাধারণের জন্য এর অ্যালগরিদমগুলি উন্মুক্ত করার সাথে সাথে নতুন বৈশিষ্ট্যগুলির সাথে পরিষেবাটিকে "আগের চেয়ে ভালো" করতে চান।

অনেক ব্যবহারকারী উদ্বিগ্ন এই ভেবে যে প্ল্যাটফর্মটি এবার আরও বিভ্রান্তিকর, ঘৃণাত্মক বক্তৃতা এবং গুন্ডামি করার জন্য একটি আশ্রয়স্থল হয়ে উঠবে, যা সাম্প্রতিক বছরগুলিতে প্রশমিত করার জন্য এটি কঠোর পরিশ্রম করেছিল। ওয়াল স্ট্রিট বিশ্লেষকরা বলেছেন যে তিনি যদি খুব বেশি যান তবে এটি বিজ্ঞাপনদাতাদেরও বিচ্ছিন্ন করতে পারে।

English summary
elon musk wanst to buy cocacola
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X