• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রোগীদের দেখা মাত্র গুলি করে হত্যার নির্দেশ কিমের, বন্ধ হল চিনের সীমান্ত

করোনা ভাইরাসের সংক্রমণে নাজেহার চিনের প্রতিবেশী রাজ্য উত্তর কোরিয়া। কিছুতেই নিয়ন্ত্রণে আনতে পারছেন না করোনা ভাইরাসের সংক্রমণ। পরিস্থিতি সামাল দিতে শেষে করোনা রোগীদের দেখা মাত্র গুলির নির্দেশ দিয়েছেন কিম। এমনিই জানিয়েছেন দক্ষিণ কোরিয়ায় মোতায়েন মার্কিন সেনা কমান্ডাররা।

করোনা সংক্রমণ উত্তর কোরিয়ায়

করোনা সংক্রমণ উত্তর কোরিয়ায়

করোনা ভাইরােসর সংক্রমণ নিয়ন্ত্রণে আনা কঠিন হয়ে দাঁড়িয়েছে উত্তর কোরিয়ার প্রশাসক কিম জং উনের ক্ষেত্রে। কিছুতেই করোনা পরিস্থিতি সামাল দিতে পারছেন না তিনি। কিন্তু বেপরোয়া কিম শেষে করোনা নিধনের পথে না হেঁটে করোনা আক্রন্ত রোগীদের নিধন যজ্ঞে মেতেছেন। করোনা রোগীদের দেখা মাত্র গুলির নির্দেশ দিয়েছেন তিনি।

বন্ধ চিনের সীমান্ত

বন্ধ চিনের সীমান্ত

পরম বন্ধু চিনের সঙ্গেও বন্ধুত্ব চটে গিয়েছে করোনা সংক্রমণের কারণে। কিমের নির্দেশেই বন্ধ করে দেওয়া হয়েছে চিনের সীমান্ত। এদিকে কয়েকদিন আগে পর্যন্ত কিমের সঙ্গে গলা গলি বন্ধুত্ব ছিল জিনপিংয়ের। কিমের চিকিৎসার জন্য বিশেষ ট্রেন পাঠিয়েছিলেন তিনি। এমনই খবর পাওয়া গিয়েছিল।

কিমের অসুস্থতা

কিমের অসুস্থতা

করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার পর থেকেই প্রকাশ্যে খুব কমই দেখা গিয়েছে কিম জং উনকে। কিমের মৃত্যু হয়েছে বলে খবর ছড়িয়ে পড়েছিল। একাধিক গুরুত্বপূর্ণ বৈঠকে কিম ছিলেন না। তারপরেই এই জল্পনা শুরু হয়। তবে সব জল্পনার অবসান ঘটিয়েছিেলন কিম নিজেই। হঠাৎ করে একদিন প্রকাশ্যে দেখা দেন তিনি।

দায়িত্ব হস্তান্তর

দায়িত্ব হস্তান্তর

কিমের অসুস্থতার খবর নতুন করে ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছে এবার নাকি কিমের বোনের হাতে উত্তর কোরিয়ার দায়িত্ব বর্তাবে। তিনি নাকি কিমের থেকেও নৃশংস। এই নিয়ে নতুন করে জল্পনার পারদ চড়তে শুরু করেছে।

Puja Special : মুসলিম পরিবারে তৈরি হচ্ছে মা দূর্গার প্রতিমা

খরার থেকেও মারাত্মক অতিবৃষ্টি! কৃষক আত্মহত্যা নিয়ে সমীক্ষায় উঠে এল ভয়াবহ তথ্য

English summary
North Korea Chief Kim instruct to Shoot to kill Coronavirus infected shut china border
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X