'আর নয়' ,বলে পাকিস্তানকে এই চরম হুঁশিয়ারি ডোনাল্ড ট্রাম্পের

  • Posted By:
Subscribe to Oneindia News

গত ১৫ বছরে পাকিস্তানকে ৩৩ বিলিয়ান মার্কিন ডলার সাহায্য হিসাবে দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র। আর সেই সমস্ত মার্কিন সাহায্যের প্রসঙ্গ তুলে পাকিস্তানের বিরুদ্ধে এদিন কার্যত হুঁশিয়ারি দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেছেন ওয়াশিংটনের তরফে দেওয়া সেই চাকার বিনিময়ে পাকিস্তান শুধু মিথ্য আর ছল চাতুরীই দিয়ে গিয়েছে।

'আর নয়' ,বলে পাকিস্তানকে এই চরম হুঁশিয়ারি ডোনাল্ড ট্রাম্পের

তাঁর এক টুইট বার্তায় প্রেসিডেন্ট ট্রাম্প জানিয়েছেন, 'মার্কিন যুক্তরাষ্ট্র পাকিস্তানকে ৩৩ বিলিয়ন ডলারেরও বেশি চাকা গত ১৫ বছরে সাহায্যার্থে দিয়েছে। আর তারা (পাকিস্তান) আমাদের দিয়ে গিয়েছে মিথ্যা, আর ছলচাতুরী। ভেবেছে আমাদের নেতারা বোকা।' এখানেই শেষ নয়, পাকিস্তান যে জঙ্গিদের মদত দিচ্ছে , তাও ট্রাম্প টুইট বার্তায় জানিয়েছেন।

কোনও মার্কিন প্রেসিডেন্টের তরফে পাকিস্তানকে দেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ হুঁশিয়ারি সম্ভবত এটাই ছিল। এদিকে, ট্রাম্পের এই বক্তব্যের প্রেক্ষিতে, পাকিস্তানের বিদেশমন্ত্রী খোয়াজা আসিফ জানিয়েছেন, তাঁর দেশ খুব শিঘ্রই ট্রাম্পের এই টুইটের জবাব দেবে। যার ফলে সত্যিটা সারা বিশ্বের সামনে উঠে আসবে।

English summary
US President Donald Trump on Monday lashed out at Pakistan and accused it of "lies and deceit" in return for the $33 billion aid the US gave it in the last 15 years.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.