Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

২ সপ্তাহ পরেও খোঁজ নেই আমেরিকায় নিখোঁজ ভারতীয় শিশুর, উদ্বিগ্ন সুষমা স্বরাজ

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

দু সপ্তাহ পরেও খোঁজ মিলল না হাউস্টনে নিখোঁজ ভারতীয় শিশু শেরিন ম্যাথিউজের । দুধ না খাওয়ায় ভোর রাতে তাকে বাড়ি থেকে বের করে শাস্তি দিয়েছিলেন তার পালক পিতা। তারপর থেকেই সে নিখোঁজ। তদন্তে নেমে এখনও পর্যন্ত সেলফোন, ল্যাপটপ সহ ৫০টিরও বেশি জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে তার বাড়ি থেকে। এদিকে এই ঘটনায় উদ্বেগপ্রকাশ করে টুইট করেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজও।

২ সপ্তাহ পরেও খোঁজ নেই আমেরিকায় নিখোঁজ ভারতীয় শিশুর, উদ্বিগ্ন সুষমা স্বরাজ

বিদেশমন্ত্রী টুইট করে বলেছেন, 'নিখোঁজ শিশুটিকে নিয়ে আমরা গভীরভাবে উদ্বিগ্ন, আমেরিকায় ভারতীয় দূতাবাস গোটা বিষয়ে নজর রাখছে এবং আমিও প্রতিনিয়ত খবর নিচ্ছি।'

গত বছরই বিহারের নালন্দার একটি স্বেচ্ছাসেবী সংস্থার কাছ থেকে অপুষ্টিটে ভোগা শেরিনতে দত্তক নয় ওই মার্কিন দম্পতি। এদিকে তদন্তে নেমে এফবিআই জানতে পেরেছে, ওইদিনই ভোর ৪টে থেকে ৫টা পর্যন্ত তাঁদের এসইউভি গাড়ি বাড়িতে ছিল না। পরে গাড়িটি ফিরে এলে তার থেকে ন্যাভিগেশন সিস্টেম, রেডিও ইউনিট ও সিটবেল্ট বাজেয়াপ্ত করা হয়েছে। ইতিমধ্যেই ওই ন্যাভিগেশন সিস্টেমটি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে সূত্রের খবর।

এদিকে শেরিন নিখোঁজ হওয়ার পরই ওয়েসলে ও সিনি ম্যাথিউজের নিজের মেয়ে অন্য পালকের কাছে পাঠানো হয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত সেখানেই থাকতে হবে তাকে। অপরদিকে শেরিনের নিখোঁজ হওয়ার পর পালক পিতা ওয়েসলেকে গ্রেফতার করা হলেও তাঁর স্ত্রী সিনিকে ক্লিনচিট দিয়েছে পুলিশ। ওই রাতে সিনি ঘুমাচ্ছিলেন এবং ওয়েসলে শেরিনের সঙ্গে কী করেছেন তা তিনি জানেন না বলেই দাবি পুলিশের।

[আরও পড়ুন: ডালাসে পালক পিতার শাস্তি, রাতভর বাইরে থেকে নিখোঁজ ভারতীয় শিশু]

English summary
FBI is yet get any major breakthrough in missing indian child in Dallas case, Sushma Swaraj too, keeping an eye on entire thing.
Please Wait while comments are loading...