• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নেক্সট টার্গেট জি-২০ সামিট, রাজৌরি হামলার দায় স্বীকার করে হুঁশিয়ারি পাক জঙ্গি সংগঠনের

Google Oneindia Bengali News

জম্মু কাশ্মীরের রাজৌড়ি সেক্টরে সেনা ছাউনিতে হামলা চািলয়েছিল জঙ্গিরা। সেই হামলার দায় স্বীকার করেছে পাক জঙ্গি সংগঠন। একটি ভিডিও প্রকাশ করে পাক জঙ্গি সংগঠনের পক্ষ থেকে হামলার দায় স্বীকার করা হয়েছে। তাঁরা এই হামলাকে ফিঁদায়ে হামলা বলে জানিয়েছেন। ভিডিতে তাঁরা জানিয়েছে এবার তাঁদের টার্গেট জি-২০ সামিট।

নেক্সট টার্গেট জি-২০ সামিট, রাজৌরি হামলার দায় স্বীকার করে হুঁশিয়ারি পাক জঙ্গি সংগঠনের

গত ১১ অগাস্ট কাশ্মীরের রাজৌড়ি সেক্টরে সেনা ছাউনিতে হামলা চালিয়েছিল জঙ্গিরা। তাতে চার জওয়ান মারা গিয়েছিলেন। পিপিল অ্যান্টি ফ্যসিস্ট ফ্রন্ট নামে একটি জঙ্গি সংগঠন সেই হামলার নেপথ্যে ছিল বলে দাবি করেছে। সেই ভিডিও বার্তা যে জঙ্গি েনতাকে দেখা গিয়েছে সেই জঙ্গি েনতা িনজের মুখ ঢেকে রেখেছিল। তাই তােক চিহ্নিত করা যায়নি। ইদের িদন তাঁরা ভিডিও বার্তা প্রকাশ করেছিল তাতে বড় হামলার কথা বলা হয়েছিল।

তারপরেই এই জঙ্গি নেতা আবার হুঁশিয়ারি দিয়েছে এবার তাঁদের টার্গেট জি-২০ সামিট। এই বছরেই ভারতে আয়োজিত হতে চলেেছ জি-২০ সামিট। মনে করা হচ্ছে ২০২২-র ডিসেম্বরে অথবা ২০২৩ সালের নভেম্বরে জি ২০ সামিট আয়োজন করবে ভারত। নিঃসন্দেহে ভারতের এই প্রথম বড় এই ধরনের কোনওবৈঠকে আয়োজন করা হচ্ছে। একাধিক দেশের প্রধান এবং প্রতিিনধিরা এই বৈঠকে যোগ দেবেন। সেই বৈঠককে নাশকতা ছড়ানো এবার তাঁদের টার্গেট বলে ভিডিও বার্তায় জািনয়েছে জঙ্গি েনতা।

ইতিমধ্যেই স্বাধীনতা দিবসে টার্গেট করা হতে পারে এমন খবর শুিনয়েছেন গোয়েন্দারা। তাই িনয়ে সতর্কতা জারি করা হয়েছে গোটা দেশে। লালাকেল্লা সহ রাজধানী দিল্লি সর্বত্র িনরাপত্তা জোরদার করা হয়েছে। কাশ্মীরে গতকাল রাতে ফের গ্রেনেড হামলা চালিয়েছে জঙ্গিরা সেই হামলায় এক পুলিশকর্মী মারা গিয়েছেন। আহত হয়েছেন এক জওয়ান।

English summary
Next targer will be G-20 summit Pak terror outfit releases threat video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X