• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীর সীমান্তের জঙ্গিদের গোপন বার্তা পৌঁছে দিতে কোন সিগন্যাল ব্যাবহার করছে পাক সেনা!

  • |

এফ এম রেডিও স্টেশন বলতেই, যেকোনও ভারতবাসীর মনে কয়েকটি বিখ্যাত এফ এম চ্যানেলেন নাম মনে পড়ে যায়। যেখানে 'সুপ্রভাত' শুভেচ্ছা জানিয়ে দিন শুরু করেন বিখ্যাত আর জে -রা। শ্রোতাদের মন হালকা কররা জন্য থাকে একাধিক গানের পসরা। তবে পরিস্থিতি খানিকটা অন্যরকম পাকিস্তানে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, ভারতের এই প্রতিবেশী দেশে নতুন এফএম রেডিও চ্যানেল আসছে জঙ্গিদের জন্য।

জঙ্গিদের সঙ্গে যোগাযোগ রাখতে রেডিও!

জঙ্গিদের সঙ্গে যোগাযোগ রাখতে রেডিও!

জানা গিয়েছে , পাকিস্তান সেনা এবার নতুন এফএম রেডিও স্টেশনের মাধ্যমে ইসলামাবাদ থেকে দূরবর্তী স্থানে থাকা জঙ্গিদের দিকে বার্তা প্রেরণের ছক কষছে। যে বার্তা সেদেশের মানুষর চোখে ধুলো দিয়ে পাঠানো হবে বলে দাবি করেছে ওই সংবাদমাধ্যম।

পাক অধিকৃত কাশ্মীরে নতুন রেডিও স্টেশন

পাক অধিকৃত কাশ্মীরে নতুন রেডিও স্টেশন

সর্বভারতীয় সংবাদমাধ্যমটির প্রতিবেদনে দাবি করা হয়েছে, পাকিস্তান অধিকৃত কাশ্মীরে একটি নতুন এফএম রেডিও স্টেশন গড়ে তুলতে চলেছে সেদেশের সেনা। যা সেনার নিজস্ব সিগন্যাল ব্যবহার করে গড়ে তোলা হচ্ছে। কাশ্মীর সীমান্তে পাকিস্তান সেনার এই তোড়জোড়ের রীতিমতো প্রাসঙ্গি ক হয়ে উঠছে।

 কেন এফএম স্টেশন!

কেন এফএম স্টেশন!

জানা গিয়েছে, কাশ্মীর সীমান্তে , তথা পাকিস্তান অধিকৃত কাশ্মীরে অবস্থিত জঙ্গিদের মুহূর্তে বার্তা পাঠানোর জন্য এই এফএম স্টেশন খোলা হচ্ছে। যাকে আপাতভাবে এফএম রেডিও স্টেশন মনে করা হলেও, তা জঙ্গি মদতে ব্যবহার করবে ভারতের প্রতিবেশী দেশ। মূলত , কাশ্মীর দিয়ে ভারতে অনুপ্রবেশের জন্য যে সমস্ত জঙ্গি প্রস্তুত , এই নয়া ছক তাদের জন্য।

English summary
New FM station to be installed in Pakistan for communication with terrorists.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X