• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যাপিটল হিল সংঘর্ষে ভারতীয় পতাকা! সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে ক্যাপিটল হিল অভ্যুত্থানে ভারতীয় পতাকা উড়তে দেখে সরব হয়েছে সোশ্যাল মিডিয়া। নিন্দার ঝড় তুলেছেন ভারতীয় নেটিজেনরা। যে বা যারা এই কাজ করেছে, তাদের ক্ষমা প্রার্থনা করা হয়েছে। বিক্ষুব্ধদের তালিকায় বিজেপি নেতা বরুণ গান্ধী, কংগ্রেস নেতা শশী থারুরের নামও সামিল রয়েছে।

মার্কিন সংসদে ট্রাম্প সমর্থকদের ধুন্ধুমার, মৃত ৪, প্রতিক্রিয়া মোদীর
ক্যাপিটল হিল সংঘর্ষে ভারতীয় পতাকা

ক্যাপিটল হিল সংঘর্ষে ভারতীয় পতাকা

ডোনাল্ড ট্রাম্পকেই ফের আমেরিকার রাষ্ট্রপতি পদে বসানোর দাবিতে ক্যাপিটল হাউসে চলতে থাকা বিক্ষোভ-সংঘর্ষের মধ্যে ভারতের পতাকা উড়তে দেখা যায়। যে বা যারা এই কাজ করেছে, তাদের তীব্র নিন্দায় সরব হয়েছে নেট দুনিয়া।

সমালোচনার ঝড়

যে বা যারা ক্যাপিটল হাউস সংঘর্ষে ভারতীয় পতাকা উড়িয়েছে, তারা তেরঙ্গার অপমান করেছে বলে দাবি নেটিজেনদের। বিজেপি নেতা বরুণ গান্ধী এবং কংগ্রেস নেতা শশী থারুর এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। যে বা যারা এই কাজ করেছেন, তাদের বিচারবুদ্ধি নিয়েও তাঁরা প্রশ্ন তুলেছেন। যে সব ভারতীয় ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে আমেরিকায় চলতে থাকা সংঘর্ষে অংশ নিয়েছেন, তাঁরা নিজের দেশের সম্মান, ঐতিহ্য ভুলে গিয়েছেন বলে মনে করেন থারুর।

এটা ক্রিকেট ম্যাচ নয়

ক্যাপিটল হাউস সংঘর্ষে ভারতের পতাকা উড়তে দেখে হতাশ হয়েছে অন্যান্য নেটিজেনরাও। যে বা যারা এই কাজ করেছে, তাদের নিয়ে এক ব্যক্তির মন্তব্য, বড় ভিড় মানেই ক্রিকেট ম্যাচ নয়, তা ভুলে যান কেউ কেউ।

আমেরিকায় সংঘর্ষ

আমেরিকায় সংঘর্ষ

দীর্ঘদিন ধরে চলা টানাপোড়েনে ইতি টানতে আমেরিকার ইলেক্টরাল কলেজের ফলাফল নিয়ে বৈঠকে বসেছিল সে দেশের হাউজ অফ রিপ্রেজেনটেটিভ ও সেনেট। সেখানে জো বাইডেনকে বিজয়ী বলে ঘোষণা করা হয়। এই খবর চাউর হতেই ডোনাল্ড ট্রাম্পের অনুগামীরা ক্যাপিটল হাউস ঘিরে ফেলে। জনতা-পুলিশ সংঘর্ষে এক মহিলা সহ চার জনের মৃত্যু হয়েছে বলে খবর। ৫২ জনকে গ্রেফতার করা হয়েছে।

English summary
Netizens slam man who waved Indian tricolour in US Capitol riot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X