• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী সবচেয়ে বিশ্বস্ত বন্ধু, প্রশংসা ট্রাম্পের! ফের একবার ট্রাম্প সরকার, বললেন প্রধানমন্ত্রী

হিউস্টনে এক মঞ্চে ভারতের প্রধানমন্ত্রী এবং আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের প্রশংসায় পঞ্চমুখ মোদী। তিনি বলেন আবকি বার ট্রাম্প সরকার। বিশ্বের রাজনীতি-অর্থনীতি ট্রাম্পের ভূমিকা উল্লেখযোগ্য বলেও মন্তব্য করেন মোদী। পাল্টা ট্রাম্প বলেন মোদী সম্মানীয় ব্যক্তি। বিশ্বস্ত বন্ধু।

ট্রাম্পের প্রশংসায় মোদী

ট্রাম্পের প্রশংসায় মোদী

হিউস্টনের সমাবেশ অভূতপূর্ব বলেও মন্তব্য করেছেন মোদী। মঞ্চে ট্রাম্পকে পাশে রেখে মোদী বলেন, আপনি আপনার পরিবারের সঙ্গে আমাকে পরিচিত করিয়ে দিয়েছিলেন। আজ আমার পরিবারের সঙ্গে আপনাকে পরিচিত করাচ্ছি। ২ দেশের সম্পর্ক নতুন উচ্চতায় মন্তব্য করেছেন মোদী। বলেছেন আমেরিকার শ্রেষ্ঠ প্রেসিডেন্ট ট্রাম্প।

মোদীর প্রশংসায় ট্রাম্প

মোদীর পর ভাষণ দিতে উঠে পাল্টা মোদীর প্রশংসা করেন ট্রাম্প। তিনি বলেন, আমেরিকায় বিশ্বস্ত মোদী। মোদীকে তাঁর বিশ্বস্ত বন্ধু বলেও বর্ণনা করেন তিনি। ভারতের প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছাও জানান তিনি। ট্রাম্প বলেন মোদীর সঙ্গে কাজ করতে চাই। তিনি আশ্বস্ত করে বলেন, আমেরিকা সবসময় ভারতের পাশে রয়েছে। তিনি বলেন, হোয়াইট হাউসের প্রকৃত বন্ধু ভারত। মোদীর নেতৃত্বাধীন একটা শক্তিশালী গণতন্ত্রকে দেখেছে ভারত। ৩ কোটি গরিবেব ক্ষমতায়ন ঘটিয়েছেন মোদী। বলেছেন ট্রাম্প। দুদেশেরই অনুপ্রবেশের সমস্য়া আছে বলে জানিয়েছেন ট্রাম্পষ তিনি বলেন মোদী আমন্ত্রণ জানালেই তিনি ভারতে যাবেন।

হিউস্টনে সাংস্কৃতিক অনুষ্ঠান

হিউস্টনে সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রধানমন্ত্রী আগমনের আগে হিউস্টনে হাউডি মোদী নিয়ে উত্তেজনা। আমেরিকায় বসবাসকারী ভারতীয়রা হাউডি মোদীতে যোগ দিয়েছিলেন। প্রধানমন্ত্রী মঞ্চে আসার আগে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয় সেখানে। এনআরজি স্টেডিয়াম একেবারে কানায় কানায় ভর্তি। সেখানে ঢোল, ধামাল নিয়ে হাজির ভারতীয়রা। হিউস্টনের মঞ্চে ভারতীয় নাচও দেখা গিয়েছে।

English summary
Narendra Modi and Donald Trump are in the same stage in Houston in ‘Howdy Modi'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X