• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে আক্রান্ত আরও দুই ভারতীয়! ঠাঁই মিলল ডায়মন্ড প্রিন্সেসে

আরও দুই ভারতীয়ের শরীরে করোনা ভাইরাসে জীবাণু পাওয়া গিয়েছে। জাপানের একটি জাহাজে বন্দি করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে ওই দুই ভারতীয়কেও অন্তর্ভুক্ত করা হয়েছে। এই নিয়ে মোট ছ'জন ভারতীয় করোন ভাইরাসে আক্রান্ত হলেন। ভারতীয় দূতাবাস একটি বিবৃতিতে বলেছে, ডায়মন্ড প্রিন্সেসে ৯৯ জন নতুন করোনা ভাইরাস আক্রান্ত রয়েছেন।

করোনা ভাইরাসে আক্রান্ত আরও দুই ভারতীয়! আশ্রয় জাহাজ

অর্থাৎ ওই জাহাজে মোট ৪৫৪ জনের শরীরের করোনা ভাইরাস পজিটিভ রয়েছে। তাদের মধ্যে ছ-জন ভারতীয়। চার ভারতীয়ের শরীরে ইতিপূর্বেই করোনা ভাইরাস পজিটিভ ছিল। এই জাহাজে মোট ১৩৮ জন ভারতীয় রয়েছেন। তাঁদের মধ্যে ১৩২ জন ক্রু এবং ৬ জন যাত্রী। গত একমাস ধরে জাহাজটি জাপানের উপকূলে দাঁড়িয়ে রয়েছে।

চিনে করোনা ভাইরাসের প্রকোপ বাড়ার সময় জাহাজটি হংকংয়ে ছিল। হংকংয়ে জাহাজ থেকে নামার পর এক যাত্রীর শরীরে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া যায়। তারপরেই জাপানের উপকূলে আটকে দেওয়া হয় জাহাজটিকে। কাউকে সেখান থেকে নামতে দেওয়া হয়নি। একাধিকবার সোশ্যাল মিডিয়ায় কাতর আর্তি জানিয়েও কাজ হয়নি।

করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৪ জনের এখন ঠিকানা ওই ডায়মন্ড প্রিন্সেস নামে বিলাসতরী। ওই জাহাজেই তাঁরা একপ্রকার বন্দিদশায় রয়েছেন। কবে মিলবে তাঁদের মুক্তি, সেই প্রতীক্ষায় দিন গুনছেন করোনা ভাইরাসে আক্রান্ত বিভিন্ন দেশের সদস্যরা।

English summary
More 2 Indians in Japan Ship effected with corona Virus. In Diamond Princess ship in Japan about 454 affected are captured.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X